ব্যারিস্টার রফিক-উল হকের মৃত্যুতে মাহতাবুর রহমানের শোক

156

দেশের খ্যাতিমান আইনজীবী ও সাবেক অ্যাটর্নি জেনারেল ব্যারিস্টার রফিক-উল হকের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন আল হারামাইন গ্রুপের চেয়ারম্যান ও এনআরবি ব্যাংকের চেয়ারম্যান মোহাম্মদ মাহতাবুর রহমান (নাসির) সিআইপি ।
এক শোক বার্তায় মোহাম্মদ মাহতাবুর রহমান বলেন, ব্যারিস্টার রফিক উল হক দেশের আইন অঙ্গনের অত্যন্ত দক্ষ ও অভিজ্ঞ আইনজীবী হিসেবে সুপরিচিত ছিলেন। অকুতোভয় আইনজীবী হিসেবে তিনি আজীবন সাহসী ভূমিকা পালন করেছেন। বিভিন্ন সময়ে অনেক গুরুত্বপূর্ণ সাংবিধানিক ও আইনি বিষয়ে তাঁর মূল্যবান পরামর্শ সঠিক সিদ্ধান্ত গ্রহণে সহযোগিতা করেছে। আইন পেশায় তাঁর অবদান জাতি দীর্ঘদিন শ্রদ্ধার সাথে স্মরণ রাখবে। বিজ্ঞ এই আইনজীবীর মৃত্যু জাতির অপূরণীয় ক্ষতি। তিনি ছিলেন আমাদের আইনের আরেক বাতিঘর।
শোক বার্তায় তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।
এছাড়াও আল-হারামাইন গ্রুফের পক্ষ হতে শনিবার ব্যারিস্টার রফিক-উল হকের রুহের মাগফেরাত কামনায় পবিত্র নগরী মক্কাতে খতমে কোরআনের আয়োজন এবং আগামীতে মরহুমের নামে একটি ওমরাহ করা হবে বলেও বিবৃতিতে উল্লেখ করা হয় । বিজ্ঞপ্তি