প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এর সাথে আটাব ও হাব নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ

7

নিজস্ব প্রতিবেদক :: সিলেটে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এর সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন এসোসিয়েশন অব ট্রাভেল এজেন্সি অব বাংলাদেশ (আটাব) সিলেট ও হজ্জ এজেন্সিস এসোসিয়েশন অব বাংলাদেশ (হাব) সিলেটের নেতৃবৃন্দ। মঙ্গলবার বিকেলে সিলেট সার্কিট হাউসে মন্ত্রী’র সাথে এই সাক্ষাতে মিলিত হয়ে সিলেট তথা বাংলাদেশের প্রবাসীদের বিভিন্ন সুযোগ-সুবিধা নিয়ে আলোচনা করেন।

বিশেষ করে প্রবাসী রেমিটেন্স যোদ্ধারা যাতে করে আরো সহজে তাদের কর্মস্থলে ফিরতে পারেন এবং তাদের অন্যান্য সমস্যা নিয়ে এসময় নেতৃবৃন্দ মন্ত্রী মহোদয়ের দৃষ্টি আকর্ষণ করেন। এসময় প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এর বিভিন্ন সময়োপযোগী সিদ্ধান্তের ভূয়সী প্রশংসা করেন আটাব ও হাব নেতৃবৃন্দ। তারা আগামী দিনগুলোতে প্রবাসীদের কল্যাণে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় আরো আন্তরিক ভাবে কাজ করবেন বলে প্রত্যাশা ব্যক্ত করেন।

সবশেষে মন্ত্রী মহোদয়কে আটাব ও হাবের নব নির্বাচিত কমিটির পরিচিতি তুলে ধরার পাশাপাশি দীর্ঘ আট মাস পর তার সিলেট আগমনে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। এসময় উপস্থিত ছিলেন এফবিসিসিআই’য়ের পরিচালক ও সিলেট চেম্বারের সাবেক সভাপতি খন্দকার সিপার আহমেদ, আটাব ও হাবের চেয়ারম্যান মোতাহার হোসেন বাবুল, আটাবের কেন্দ্রীয় ভাইস প্রেসিডেন্ট আজহারুল কবির চৌধুরী সাজু, আটাব সেক্রেটারি গিয়াস উদ্দিন আমজাদ, হাব সেক্রেটারি জহিরুল কবির চৌধুরী সিরু, গিয়াস উদ্দিন, আবুল কাশেম, মকসুদ আহমদে, খন্দকার ইসরার আহমেদ রকি সহ অন্যান্যরা।