কর্মীকে জ্যাকুলিনের উপহার

3

বিনোদন ডেস্ক :: বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ তার এক কর্মীকে নতুন ব্র্যান্ডের গাড়ি উপহার দিয়েছেন। নবরাত্রি শেষে দশেরা বা দশমীর দিন কর্মীকে দেওয়া অভিনেত্রীর এমন উপহার মুগ্ধ করেছে নেটিজেনদের।

ইনস্টাগ্রামে পোস্ট করা এক ভিডিওতে দেখা গেছে, নিজের কর্মীকে গাড়ি উপহার দিয়ে, দশেরার শুভ মুহূর্তে পুজা করছেন জ্যাকলিন ফার্নান্ডেজ। নারকেল ভেঙে, লাড্ডু দিয়ে নতুন গাড়ির পূজা করেন জ্যাকলিনের ওই কর্মী। ওই অনুষ্ঠানের সময় জ্যাকলিনকে ট্রাফিক পুলিসের মতো পোশাক পরতে দেখা যায়। ইন্টারনেটে জ্যাকলিনের ওই ভিডিও প্রকাশ হতে তা ভাইরাল হয়ে ওঠে।

বলিউডের এক সূত্র জানিয়েছে, জ্যাকুলনের ওই কর্মী তার সঙ্গে বলিউডে কাজ করার শুরু থেকে রয়েছেন। দশেরার দিন ওই কর্মীকে এমন উপহার দিয়ে তিনি সারপ্রাইজড করতে চেয়েছিলেন। এর আগেও অবশ্য জ্যাকুলিন তার এক মেকাপ কর্মীকে গাড়ি উপহার দিয়েছেন।

লকডাউনের সময় সালমান খান এবং তার পরিবারের সঙ্গে পানভেলের বাগান বাড়িতে ছিলেন জ্যাকলিন ফার্নান্ডেজ। লকডাউন শেষে আনলক পর্ব শুরু হতেই জ্যাকলিন সেখান থেকে মুম্বাইতে ফিরে যান।

চলতি বছরের মে মাসে সালমান খানের সাথে ‘তেরে বিনে’র মিউজিক ভিডিওতে জ্যাকুলিনকে সর্বশেষ দেখা হয়েছিল। সালমান নিজেই গানটি গেয়েছেন এবং পরিচালনা করেছিলেন। গানটির শুটিং সালমানের প্যানভেল ফার্মহাউসে হয়েছিল।

জ্যাকুলিন ফার্নান্দেজকে সর্বশেষ মনোজ বাজপেয়ীর বিপরীতে ‘মিসেস সিরিয়াল কিলার’ ছবিতে অভিনয় করেন। শিগগিরই পবন কিরপালানির হরর কমেডি ‘ভূত পুলিশে’র অভিনয় করতে যাচ্ছেন জ্যাকুলিন। এতে অন্যান্যদের মধ্যে আরও অভিনয় করেছেন ইয়ামি গৌতম, সাইফ আলি খান, অর্জুন কাপুর এবং ফাতেমা সানা শেখ প্রমূখ। সামনে জন আব্রাহাম ও সালমান খানের বিপরীতে দুটি ছবিতেও দেখা যাবে তাকে।