পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষে সুনামগঞ্জে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

7

সুনামগঞ্জ প্রতিনিধি :: পবিত্র জশনে জুলছে ঈদে মিলাদুন্নবী ১২ই রবিউল আউয়াল হযরত মোহাম্মদ(সা:) জন্মদিন উপলক্ষে সুনামগঞ্জে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকেল ৪টায় সুনামগঞ্জ রাজাপুর দরবার শরিফ ও ভক্তবৃন্দের উদ্যোগে সুনামগঞ্জ শহরের শহীদ আবুল হোসেন মিলনায়তনের সামনে থেকে র‌্যালীটি বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে মিলনায়নে এসে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সুনামগঞ্জ সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. মোবারক হোসেনের সভাপতিত্বে ও মাওলানা সিরাজুল ইসলাম খয়েরের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন,রাজাপুর দরবার শরিফের পীর আল্লামা নাদিমুর রশিদ আল কাদেরী।

সভায় আরো বক্তব্য রাখেন,কুমিল্লার মাওলানা এনামুল হক আল কাদেরী,মাওলানা বশির বিন আব্দুল আজিজ,মাওলানা সাব্বির হোসাইন,শামীম আহমদ চৌধুরী,সামছুল আলম রাসেল,আনোয়ার হক,সাংবাদিক মো. বজলুর রহমান,সাইদুর রহমান,হুসাইনীয়া কাফেলা.মুমিন মুহুরী,জাফর আলী,বশির আহমদ ও আল আমীন প্রমুখ।

রাজাপুর দরবার শরিফের পীর আল্লামা নাদিমুর রশিদ আল কাদেরী পবিত্র জশনে জুলছে ঈদে মিলাদুন্নবী ১২ই রবিউল আউয়াল হযরত মোহাম্মদ(সা:) জন্মদিন আজ। ঐদিন আমাদের নবী হযরত মোহাম্মদ (সা:))জন্মগ্রহন করেছিলেন। তিনি বলেন ইসলাম হচ্ছে শান্তি ও সমৃদ্ধির ধর্ম। এই ধর্মে কোন হিংসা হানাহানি নেই। তাই ইসলামের বাণী বিশ্বব্যাপী ছড়িয়ে দিতে নবীর সকল অনুসারীদের প্রতি তিনি আহবান জানান। তিনি ফ্রান্সে নবীকে নিয়ে কটুক্তিকারীদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান ।