লস ব্লাঙ্কোস শিবির ছাড়তে চান স্প্যানিশ মিডফিল্ডার ইসকো

2

স্পোর্টস ডেস্ক :: গ্যারেথ বেলকে বিদায় করেছে রিয়াল মাদ্রিদ। সান্তিয়াগো বার্নাব্যু ছেড়ে হাফ ছেড়েছেন জেমস রদ্রিগেজ। এবার লস ব্লাঙ্কোস শিবির ছাড়তে চান স্প্যানিশ মিডফিল্ডার ইসকো। তিনি নিয়মিত খেলতে চান। নিয়মিত হতে চান স্পেন দলে। খেলতে চান আগামী বছরের ইউরোয়। সেজন্য সাত মৌসুম পর রিয়াল ছাড়ার পথে হাঁটছেন তিনি।

আগামী জানুয়ারির শীতকালীন দলবদলের মৌসুমেই লস ব্লাঙ্কোসদের জার্সিতে সব মিলিয়ে ৩১৩ ম্যাচ খেলা ইসকো অন্য ঠিকানা খুঁজে নিতে পারেন। ক্লাব প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজের সঙ্গে তাই তার বাবা এবং এজেন্ট ফ্রান্সিসকো আর্লাকন কথা বলেছেন। রিয়াল মাদ্রিদও ইসকোকে ছেড়ে দেওয়ার ব্যাপারে প্রাথমিকভাবে রাজি হয়েছে বলে সংবাদ মাধ্যম মার্কা জানিয়েছে।

ইসকো তার ক্লাব ছাড়ার ব্যাপারে কয়েক মাস ধরেই দোলাচলে ছিলেন। জিদানের সঙ্গে তিনি এ নিয়ে কথাও বলেছেন। কিন্তু ফ্রান্সম্যান ইসকোকে নিয়মিত খেলানোর নিশ্চয়তা দিতে পারেননি। তাকে ক্লাবে থাকার ব্যাপারে বিশেষ আশাও দিতে পারেননি। সেজন্য ইসকো শেষ পর্যন্ত ক্লাব ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন বলে সংবাদ মাধ্যম জানিয়েছে।

স্পেনের হয়ে ৩৮ ম্যাচে ১২ গোল করা এই তারকা চলতি মৌসুমে রিয়ালের জার্সিতে মাত্র ২৬০ মিনিট খেলার সুযোগ পেয়েছেন। বদলি হিসেবে ম্যাচের শেষ দিকে তাকে নামানো হয় বলেও সরাসরি অভিযোগ করেছেন তিনি। স্প্যানিশ এই তারকাকে দলে নিতে জুভেন্টাস, ইন্টার মিলান এবং এভারটন, ম্যানসিটির মতো ক্লাব মুখিয়ে আছে বলে খবর। আর্সেনাল-পিএসজিও হয়তো ২৮ বছর বয়সী ফরোয়ার্ডকে দলে নেওয়ার লড়াইয়ে নামবে। তিনি সরাসরি চুক্তি কিংবা কেনার শর্তে ধারের চুক্তিতে নতুন চ্যালেঞ্জ নিতে পারেন।