বড়লেখায় মাস্ক সপ্তাহের উদ্বোধন

24

বড়লেখা প্রতিনিধি ::
মৌলভীবাজার জেলা পুলিশের উদ্যোগে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে মাস্ক পড়ুন সেবা নিন কার্যক্রম চালু করা হয়েছে।

বড়লেখা থানা পুলিশের আয়োজনে উপজেলার ৪টি পয়েন্টে করোনাভাইরাস মোকাবেলায় এ কর্মসূচি পালন করা হয়।

বৃহস্পতিবার (২৬ নভেম্বর) সকাল ১১ টায় বড়লেখা থানার সামনে পথচারীদের মাস্ক পরা নিশ্চিত করতে ফ্রি মাস্ক বিতরণসহ বিভিন্ন কার্যক্রমের উদ্বোধন করা হয়।

বড়লেখা থানার অফিসার ইনচার্জ মো.জাহাঙ্গীর আলম সর্দারের সভাপতিত্বে ও উপজেলা স্কাউটের যুগ্ম সম্পাদক শিক্ষক নাজিম উদ্দিন এবং থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আবু সাঈদের যৌথ সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বড়লেখা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.শামীম আল ইমরান।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামিলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সুন্দর, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.রতœদ্বীপ বিশ্বাস, উপজেলা ভাইস চেয়ারম্যান তাজ উদ্দিন,বড়লেখা নারী শিক্ষা অনার্স কলেজের উপাধক্ষ একে এম হেলাল উদ্দিন ,পৌরসভার উপ-প্রকৌশলী আব্দুল মান্নান,উপজেলা স্কাউটের সম্পাদক রিয়াজুল ইসলাম,উত্তর শাহবাজপুর ইউ/পি চেয়ারম্যান আহমদ জুবায়ের লিটন,নিজবাহাদুরপুর ইউ/পি চেয়ারম্যান ময়নুল হক,সুজানগর ইউ/পি চেয়ারম্যান নসিব আলী,উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি শিক্ষক লুৎফুর রহমান চুন্নু প্রমুখ প্রমুখ।

উদ্বোধনী অনুষ্ঠানে বক্তারা মাস্ক ব্যবহারের উপর গুরুত্বারোপ করেন। পরে মাস্কহীন পথচারীদের মধ্যে ফ্রি মাস্ক বিতরণ করা এবং মাস্ক পরুন সেবা নিন, করোনার দ্বিতীয় ঢেউ আটকে দিন, লেখাযুক্ত স্টিকার যানবাহন ও বিভিন্ন ব্যবসাপ্রতিষ্ঠানে লাগিয়ে দেওয়া হয়।

সবুজ সিলেট/ এস মায়াজ আহমদ তালহা

  •