কমলগঞ্জের আদমপুর ইউনিয়ন বিএনপির সম্মেলন অনুষ্ঠিত

19

কমলগঞ্জ প্রতিনিধি::
মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার আদমপুর ইউনিয়ন বিএনপির সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৮ নভেম্বর) সন্ধ্যা ৬টায় আদমপুর ভিতর বাজারে সম্মেলন অনুষ্ঠিত হয়।

শান্তির প্রতীক পায়রা উড়িয়ে সম্মেলনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন মৌলভীবাজার জেলা বিএনপির সহ-সভাপতি ও কমলগঞ্জ উপজেলা বিএনপির আহ্বায়ক এম এ মুকিত।

কমলগঞ্জ উপজেলা বিএনপির সদস্য সচিব ও আদমপুর ইউনিয়ন শাখার আহ্বায়ক আনোয়ার হোসেন বাবুর সভাপতিত্বে ও ইউনিয়ন বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর মুন্না রানা’র সঞ্চালনায় সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি মৌলভীবাজার জেলা শাখার সাধারণ সম্পাদক ও মৌলভীবাজার সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ভিপি মিজানুর রহমান মিজান।

প্রধান বক্তা ছিলেন জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মতিন বক্স। বিশেষ অতিথি ছিলেন জেলা বিএনপির সদস্য ও কমলগঞ্জ উপজেলা শাখার যুগ্ম-আহ্বায়ক গোলাম কিবরিয়া শফি, জেলা বিএনপির সদস্য ইকবাল পারভেজ চৌধুরী, উপজেলা বিএনপির সদস্য অ্যাডভোকেট আব্দুল আহাদ, মুজিবুর রহমান মুকুল, আলম পারভেজ সোহেল, মৌলভীবাজার জেলা যুবদলের সহ-সাংগঠনিক সম্পাদক গোলাম রব্বানী তৈমুর, মৌলভীবাজার জেলা ছাত্রদলের সভাপতি রুবেল আহমদ, কমলগঞ্জ উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মবু আহমদ প্রমুখ।

অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন আদমপুর ইউপি বিএনপির সদস্য সচিব আব্দুল কাদির, আব্দুল হান্নান, রশিদ মিয়া, বেলাল আহমদ, যুবদল নেতা মেহেদী হাসান জুয়েল, ছাত্রদল নেতা মাসুম সিয়াম।

এরপর দ্বিতীয় পর্বের কাউন্সিল অধিবেশনে সর্বসম্মতিতে মছদ্দর আলীকে সভাপতি ও আব্দুল কাদিরকে সাধারণ সম্পাদক, আবুল কাহের অশ্রুকে সাংগঠনিক সম্পাদক করে আংশিক কমিটির অনুমোদন দেয়া হয় এবং এক সপ্তাহের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশনা প্রদান করা হয়।

সবুজ সিলেট/২৮ নভেম্বর/শামছুন নাহার রিমু