জামালগঞ্জে বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের সমাপনী ও পুরুস্কার বিতরণি অনুষ্ঠান

41

জামালগঞ্জ প্রতিনিধি::
সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলায় ” পরিবেশ সুরক্ষায় বিজ্ঞান ও প্রযুক্তি ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে ৪২ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষে সমাপনী ও পুরুস্কার বিতরণী অনুষ্ঠান হয়েছে।

গতকাল রবিবার দুপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘরের তত্তাবধানে বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের পৃষ্ঠপোষকতায় উপজেলা হল রুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিত দেব এর সভাপতিত্বে ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মাহবুবুল কবির’র সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ইকবাল আল আজাদ, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জামালগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ রফিকুল ইসলাম বিন বারী, উপজেলা মৎস্য কর্মকর্তা সুনন্দা রানী মোদক, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোঃ শরীফ উদ্দিন, উপজেলা একাডেমীক সুপারভাইজার আব্দুল মুকিত, ফেনারবাক ইউপি চেয়ারম্যান করুণা সিন্ধু তালুকদার, সদর ইউপি চেয়ারম্যান সাজ্জাদ মাহমুদ তালুকদার।

প্রতিযোগিতায় ১ম স্থান অধিকার করে জামালগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়, ২য় স্থান অধিকার করে আলাউদ্দিন মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় ও ৩য় স্থান অধিকার করে নবিন চন্দ্র উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীবৃন্দ। কলেজ প্রর্যায়ে জামালগঞ্জ সরকারি কলেজের শিক্ষার্থীবৃন্দ বিনা প্রতিযোগিতায় নির্বাচিত হয়। বিজয়ী প্রতিযোগিদের সম্মামনা স্বারক ও বই বিতরণ করা হয়।

সবুজ সিলেট/ এস মায়াজ আহমদ তালহা