জামালগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্তদের নগদ অর্থ ও হাইজিন কীট বিতরণের উদ্বোধন

38

জামালগঞ্জ প্রতিনিধি ::
সুনামগঞ্জের জামালগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ ও হাইজিন কীট বিতরণের কর্মসূচি উদ্বোধন করা হয়েছে। গত মঙ্গলবার সকালে কারিতাস বাংলাদেশের আয়োজনে জামালগঞ্জ মডেল উচ্চ বিদ্যালয়ের হলরুমে উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. এরশাদ হোসেন।

সবুজ জীবিকায়ন প্রকল্পের জামালগঞ্জের জুনিয়র কর্মসূচি কর্মকর্তা মিঃ ডেন্সিন পডুয়েং এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে এর উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিত দেব। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কারিতাস সিলেট অঞ্চলের দুর্যোগ ব্যবস্থাপনা প্রোগ্রাম অফিসার মি. ড্যানিয়েল ধৃতুস্নাল, নগদের আঞ্চলিক ম্যানেজার মো. জুবায়ের আহমদ, জুনিয়র একাউন্টস অফিসার বারলো সুচিয়াং, উপজেলা সাংবাদিক ফোরাম সভাপতি মো. ওয়ালী উল্লাহ সরকার।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কারিতাসের ফিল্ড সুপারভাইজার মি. লুইস সরকার, মিজ ময়না মনিকা মাহিনা, জামালগঞ্জ সদর ইউনিয়নের ইউপি সদস্য মো. আনোয়ার হোসেন, মো. আশিক নূর, মো. শহীদুল ইসলাম সোহেলসহ উপকারভোগীগণ। উপজেলার জামালগঞ্জ সদর ইউনিয়ন, ফেনারবাঁক ইউনিয়ন ও ভীমখালী ইউনিয়নের ৬৫০ জন উপকারভোগীকে নগদ ৩ হাজার করে টাকা ও ৬০০ টাকার সমপরিমাণ আইজিন কীট বিতরণ করা হয়। এছাড়া জামালগঞ্জ সদর ও ভীমখালী ইউনিয়নে সবুজ জীবিকায়ন প্রকল্পের আওতায় আর্থিকভাবে ১৯৭৫ জন অস্বচ্ছল-অসহায় দরিদ্র্য পরিবারের মাঝে বীজ, সার, সেলাই মেশিন, ছাগল, ভেড়া, ফলজ ও বনজ গাছের চারা বিতরণ করা হয়।

সবুজ সিলেট/ এস মায়াজ আহমদ তালহা