শাহরুখ খানের নতুন লুক

18

বিনোদন ডেস্ক :: শাহরুখ খান মানেই যেনো চমক। ভক্তরা তার দিকে চেয়ে থাকেন। কবে কি নিয়ে আসছেন কিং খান। সেটা হোক তার প্রযোজিত কিংবা অভিনীত ছবি।সম্প্রতি মুম্বাইয়ের যশরাজ স্টুডিওর বাইরে নতুন লুকে দেখা গেলো তাকে। কিং খানের হেটে যাওয়ার একটা ছবি সোস্যাল মাধ্যমে রীতিমতো ভাইরাল। ছবিতে লম্বা চুলে ক্যামেরায় ধরা পড়েছেন তিনি।

কিছুদিন আগেও তাকে ছোট চুলেই দেখা গেছে শাহরুখকে। অথচ এখন লম্বা চুল। এদিকে সম্প্রতি নতুন সিনেমার শুটিংয়ে ফিরেছেন বলিউড বাদশাহ । ১৮ নভেম্বর ‘পাঠান’ নামের একটি সিনেমার শুটিংয়ে অংশ নিয়েছেন তিনি। এই ছবির জন্যই এই লুক তার।

মুম্বাইয়ের যশরাজ স্টুডিওতে ছবিটির শুটিং শুরু হয়েছে বলে জানা গেছে। তবে শুটিং শুরু হলেও আনুষ্ঠানিক কোন ঘোষণা আসেনি এখনও।

ভারতীয় গণমাধ্যম জানায়, পাঠান ছবির শুটিং করতে এলে যশরাজ স্টুডিওর বাইরে গাড়ি থেকে নামার সময় শাহরুখের নতুন লুকের ছবিটি তোলা হয়। লম্বা চুল পেছনে অর্ধেক বাঁধা আর পরনে ছিলো সাদা টি শার্ট।

‘পাঠান’ সিনেমায় শাহরুখ খানের সঙ্গে আছেন দীপিকা পাড়ুকোন। এটির পরিচালক সিদ্ধার্থ আনন্দ। এর আগে ভারতীয় গণমাধ্যম জানায় ছবিটির জন্য দীপিকা পারিশ্রমিক নিয়েছেন ১৫ কোটি রুপি। তবে ছবিটির মূল আকর্ষণ থাকছে জন আব্রাম। এতে তাকে দেখা যাবে খল চরিত্রে। ২০ কোটি রুপি পারিশ্রমিকের বিনিময়ে এই চরিত্র করছেন তিনি। আর শাহরুখ খান করছেন লভ্যাংশ শেয়ারের চুক্তিতে। ছবিটির ১০০ কোটি রুপি লাভ করলে ৪৫ কোটি পাবেন শাহরুখ।

পাঠান মু্ক্তি পাবে ০২১ সালের দীপাবলিতে।