বড়লেখায় মদ পানের সময় ইউএনও’র হাতে ধরা

9

বড়লেখা (মৌলভীবাজার) প্রতিনিধিঃ

মৌলভীবাজারের বড়লেখায় মদ পানের সময় অভিযান চালিয়ে রাজন হোসেন(৩০) ও হোসাইন আহমদ(৩২) নামের দুই মাদক সেবককে কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।মঙ্গলবার রাতে পৌরসভার মুড়িগুল এলাকায় অভিযান চালিয়ে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাদের কারাদণ্ড দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ শামীম আল ইমরান।এসময় অপ্রাপ্তবয়স্ক হওয়ায় সুবের আহমদ নামের এক কিশোরকে ভবিষ্যতে আর এ ধরনের কাজ করবেনা মুচলেখা প্রদান করায় তার অভিভাবকের কাছে হস্তান্তর করা হয়। বড়লেখা থানার এস আই আবু সাঈদের নেতৃত্বে বড়লেখা থানা পুলিশ ভ্রাম্যমাণ আদালতকে সর্বাত্মক সহায়তা প্রদান করেন।

জানা যায়,গোপন সুত্রে খবর পেয়ে বড়লেখা পৌরসভার মুড়িগুল এলাকায় অভিযান চালান উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.শামীম আল ইমরান।এসময় মদ পানরত অবস্থায় ধরা খান রাজন,সুবের ও হোসাইন।পরে তাৎক্ষনিক ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ অনুসারে রাজন ও হোসাইনকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।এসময় অপ্রাপ্তবয়স্ক হওয়ায় ভবিষ্যতে আর এ ধরনের কাজ করবেনা মুচলেকা প্রদান সাপেক্ষে সুবের আহমদকে তার অভিভাবকের কাছে হস্তান্তর করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.শামীম আল ইমরান বলেন,গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের কারাদণ্ড প্রদান করা হয়েছে।মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে।

সবুজ সিলেট/০২ডিসেম্বর/সেলিম হাসান

  •