৮৫ লাখ টাকা আত্মসাতের অভিযোগে ব্যাংক ম্যানেজার আটক

81

হবিগঞ্জ প্রতিনিধি::
হবিগঞ্জের মাধবপুরের এবি ব্যাংকে গ্রাহকের জমা রাখা ৮৫ লাখ টাকা আত্মসাতের অভিযোগে ব্র্যাঞ্চের সাবেক ব্যবস্থাপক মহিবুর রহমান সোহেলকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (২ ডিসেম্বর) রাত ১২টায় মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকবাল হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, সন্ধ্যায় রাজধানীর মতিঝিলে ব্যাংকটির প্রধান কার্যালয়ে থেকে তাকে গ্রেফতার করা হয়। বর্তমানে তাকে মাধবপুর থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

গ্রেফতারকৃত মহিবুর রহমান হবিগঞ্জ সদর উপজেলার লস্করপুর এলাকার বাসিন্দা।

পুলিশ জানিয়েছে, কিছুদিন আগে মহিবুর রহমান সোহেল এবি ব্যাংক মাধবপুর ব্র্যাঞ্চে ব্যবস্থাপকের দায়িত্ব পালন করেছেন। সে সময় তিনি একজন গ্রাহকের হিসাব থেকে ৮৫ লাখ টাকা উত্তোলনের পর আত্মসাৎ করেন। এরপর তাকে হবিগঞ্জ জেলা শহরের ব্র্যাঞ্চে বদলি করা হয়েছিল। কিন্তু গ্রাহকের টাকা আত্মসাতের অভিযোগে মাধবপুর ব্র্যাঞ্চের বর্তমান ব্যবস্থাপক সোহেলের বিরুদ্ধে মামলা করলে তাকে মতিঝিল প্রধান ব্র্যাঞ্চে বদলি করা হয়। বুধবার পুলিশ সেখান থেকে তাকে গ্রেফতার করেছে।

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকবাল হোসেন আরও জানান, সোহেল একজন গ্রাহকের ৮৫ লাখসহ আরও কয়েকজনের টাকা আত্মসাৎ করেছেন।

এবি ব্যাংক মাধবপুর শাখার বর্তমান ব্যবস্থাপক বাদী হয়ে তার বিরুদ্ধে মামলা করেছেন। এরপরই মতিঝিল থানা পুলিশের সহায়তায় তাকে গ্রেফতার করা হয়। বর্তমানে তাকে থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। দুপুরের দিকে তাকে হবিগঞ্জ আদালতে পাঠানো হবে বলেও ওসি জানিয়েছেন।

সবুজ সিলেট/০৩ ডিসেম্বর/শামছুন নাহার রিমু