অ্যাসাইনমেন্ট জমা দেওয়ার কথা বলে ছাত্রীকে মাদ্রাসায় ডেকে ধর্ষণ

12

সবুজ সিলেট ডেস্ক::
খুলনার পাইকগাছা উপজেলায় চতুর্থ শ্রেণির এক মাদ্রাসাছাত্রীকে ধর্ষণের অভিযোগে লস্কর পাইকগাছা ইসলামিয়া দাখিল মাদ্রাসার সুপারকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় ধর্ষণ মামলা হয়েছে। পুলিশ ডাক্তারি পরীক্ষার জন্য ভিকটিমকে খুলনা মেডিক্যাল কলেজ (খুমেক) হাসপাতালে পাঠিয়েছে।
পাইকগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এজাজ শফী জানান, ধর্ষণের অভিযোগে সুপারকে মঙ্গলবার (১ ডিসেম্বর) দিনগত রাত সাড়ে ১০টার দিকে গ্রেফতার করা হয়েছে। ভিকটিমকে খুমেক হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়েছে।
মামলার অভিযোগে জানা গেছে, কয়রা উপজেলার খিরোল গ্রামের মৃত আব্দুল হাকিম সরদারের পুত্র হাবিবুর রহমান (৫৫) পাইকগাছা উপজেলার লস্কর পাইকগাছা ইসলামিয়া দাখিল মাদ্রাসার সুপার হিসেবে প্রায় দেড় বছর যাবত রয়েছেন। গত ৩০ নভেম্বর সকাল ৬টার দিকে মাদরাসার পার্শ্ববর্তী ছাত্রীর বাড়ীতে যান তিনি। তাকে মাদরাসায় অ্যাসাইনমেন্ট আনার জন্য বলে চলে আসেন।
পরে মেয়েটি সকাল ৮টার দিকে মাদ্রাসায় গেলে তাকে ধর্ষণ করে হাবিবুর। পরে ধর্ষণের শিকার তরুণী বিষয়টি তার পরিবারকে জানায়। পাইকগাছা থানা ওসি প্রাথমিক তদন্ত শেষে মাদ্রাসার সুপার হাবিবুর রহমানকে গ্রেফতার করে থানায় আনেন। এ ঘটনায় ভিকটিমের নানি বাদী হয়ে বুধবার পাইকগাছা থানায় ধর্ষণ মামলা করেন।

সবুজ সিলেট/০৩ ডিসেম্বর/শামছুন নাহার রিমু

  •