দৈনিক সবুজ সিলেটের যুক্তরাষ্ট্র প্রতিনিধি কামরুজ্জামান হেলালের চাচা মো: আবুল হোসেনের ইন্তেকাল

8

সবুজ সিলেট ডেস্ক ::
আর টিভি এবং দৈনিক সবুজ সিলেটের যুক্তরাষ্ট্র প্রতিনিধি কামরুজ্জামান, হেলালের বড় চাচা সোনালী ব্যাংকের সাবেক মহাব্যবস্থাপক মো: আবুল হোসেনের ইন্তেকাল

চুয়াডাঙ্গার জেলা জীবননগর থানার মিনাজপুর গ্রামের কৃতি সন্তান সোনালী ব্যাংকের সাবেক মহাব্যবস্থাপক মো: আবুল হোসেন আজ বাংলাদেশ সময় শুক্রবার ভোর ৫ টার সময় ঢাকা ইউনিভার্সাল মেডিকেল কলেজ হসপিটালে শ্বাস কষ্ট জনিত কারনে শেষ নি:শ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) মৃত্যু কালে তার বয়স হয়েছিলো ৮১ বছর, বর্তমানে তিনি ঢাকা ক্যান্টনমেন্ট মাটিকাটাতে বসবাস করতেন তার গ্রামের বাড়ী চুয়াডাঙ্গা জেলার জীবননগর থানার মিনাজপুর গ্রামে।

চাকুরী জীবনে ৩০ বছরের বেশী সময় তিনি সোনালী ব্যাংকের জীবননগর শাখা, যশোর শাখা, নড়াইল,খুলনা এবং ঢাকার সোনালী ব্যাংকের শাখাতে কর্মরত ছিলেন, পরিশেষে তিনি মহাব্যবস্থাপক হিসেবে অবসর গ্রহন করেন এছাড়াও রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের মহাব্যবস্থাপক হিসাবেও কিছুদিন কর্মরত ছিলেন। মৃত্যু কালে তিনি দুই ছেলে, কন্যা মেয়ে জামাই সহ নাতি পুতি সহ অনেক শুভাকাঙ্ক্ষী রেখে গেছেন। তার গ্রামের বাড়ী চুয়াডাঙ্গা জেলার জীবননগর থানার মিনাজপুর গ্রামে সমাহিত করা হয়েছে।

 

সবুজ সিলেট/ এস মায়াজ আহমদ তালহা

  •