দোয়ারায় ট্রাক্টর-মোটরসাইকেল সংঘর্ষে যুবক নিহত

8

সুনামগঞ্জ প্রতিনিধি::
সুনামগঞ্জের দোয়ারাবাজারে ট্রাক্টর-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে রাসেল মিয়া (২০) নামের মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছে আরও একজন।

রোববার (৬ ডিসেম্বর) রাতে উপজেলার বিয়ানিবাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত রাসেল উপজেলার পান্ডারগাঁও ইউনিয়নের পান্ডারগাঁও গ্রামের আলী হায়দারের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, রাত ১০ টার দিকে রাসেল মিয়া দোয়ারাবাজার সদর থেকে মোটর সাইকেলযোগে ফাজায়েল আহমদ (১৫) নিয়ে পান্ডারগাঁও উদ্দেশ্যে রওয়ানা হয়। এ সময় সড়কে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক্টরের সাথে মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলে রাসেল মারা যায়।

মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপালে নেয়া হচ্ছে। গুরুতর আহত ফাজায়েল আহমকে উন্নত চিকিৎসার জন্য তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। স্থানীয়রা ঘটনার পর ট্রাক্টরটিকে আটক করেছে। তবে ঘাতক ট্রাক্টর চালক পালিয়ে গেছে।

দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নাজির আলম জানান, ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপালে প্রেরণ করেছে। এ ঘটনায় ট্রলি আটক করা হয়েছে। তবে ঘাতক ট্রলি চালক পলাতক রয়েছে বলে জানান।

সবুজ সিলেট/০৭ ডিসেম্বর/শামছুন নাহার রিমু