সাদা পোশাকে খেলতে চান হার্দিক

7

 

স্পোর্টস ডেস্ক :: অস্ট্রেলিয়ার বিপক্ষে ভারতের টি-টোয়েন্টি সিরিজ জয়ের নায়ক হার্দিক পাণ্ডিয়া। এই তরুণ অল-রাউন্ডার শেষ ওভারে দুই ছক্কা মেরে ভারতকে জিতিয়ে দেন। ওয়ানডে আর টি টোয়েন্টিতে ব্যাটে ঝড় তোলার পর হার্দিক পাণ্ডিয়ার ইচ্ছা ৪ ম্যাচের টেস্ট সিরিজ খেলার। এছাড়া অনেক ক্রিকেট বিশেষজ্ঞও মনে করছেন, হার্দিককে টেস্টের জন্য রেখে দেওয়া উচিত।

তিন ম্যাচের ওয়ানডে সিরিজে হার্দিকের স্কোর যথাক্রমে ৯০, ২৮ এবং ৯২ রান। গত রবিবারের দ্বিতীয় টি টোয়েন্টি ম্যাচে ৪২ রানে অপরাজিত থেকে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন। অস্ট্রেলিয়ায় পা রাখার আগে আইপিএলেও তার ব্যাট কথা বলেছে। মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে করেছেন ২৮১ রান। এবার অস্ট্রেলিয়ার মাটিতে হার্দিকের ব্যাটিং তাণ্ডব চলছে। বিশেষজ্ঞরা মনে করছেন, টেস্ট সিরিজে পাণ্ডিয়াকে সুযোগ দেওয়া উচিত।

এ প্রসঙ্গে সাংবাদিক সম্মেলনে হার্দিক পাণ্ডিয়া বলেছেন, ‘টেস্ট ক্রিকেট আসলে অন্য ধরনের। তবে আমি থাকতে চাই। কিন্তু দিনশেষে তো টিম ম্যানেজম্যান্টের সিদ্ধান্তই মেনে নিতে হবে।’

গত বছর হার্দিকের পিঠে অস্ত্রোপচার হয়েছিল। যে কারণে দীর্ঘদিন মাঠে নামতে পারেননি। চলতি বছরের শুরুতে অনুষ্ঠিত নিউজিল্যান্ড সিরিজেও তাকে দেখা যায়নি। অস্ট্রেলিয়ার বিপক্ষে ৪ ম্যাচের টেস্ট সিরিজের স্কোয়াডে তার নাম নেই। কিন্তু হার্দিক অজিদের বিপক্ষে ওয়ানডে এবং টি টোয়েন্টিতে রান করে দেখিয়ে দিয়েছেন যে, তিনি সুস্থ এবং ফিট। সাংবাদিক সম্মেলনেও ইঙ্গিত দিয়েছেন যে, তিনি টেস্টের জন্য দলের সঙ্গে থেকে যেতে চান।