চান্দের গাড়ি উল্টে আহত ১১, চালক আটক

7

আজমিরীগঞ্জ প্রতিনিধি::
হবিগঞ্জের আজমিরীগঞ্জে চান্দের গাড়ি (জিপ) নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তা থেকে ছিটকে পড়ে ১১ জন আহত হয়েছেন। এর মধ্যে গুরুতর আহত অবস্থায় ২ জনকে হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ সময় পালিয়ে যাবার কালে জনতার হাতে আটক হয় ড্রাইভার মোশারফ।

জানা যায় সোমবার (৭ ডিসেম্বর) দুপুরের দিকে বানিয়াচং জীপ স্ট্যান্ড থেকে ২০ জন যাত্রী নিয়ে নাম্বার প্লেট বিহীন জীপ গাড়িটি আজমিরীগঞ্জের উদ্দেশ্যে রওনা হয়। দুপুর আড়াইটার দিকে আজমিরীগঞ্জ বিরাট গুচ্ছ গ্রাম সংলগ্ন এলাকায় পৌঁছালে ফাঁকা রাস্তায় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার নিচে পড়ে যায়। এ সময় গাড়ির ভিতরে থাকা নারী শিশু সহ অন্তত ১৫ জন আহত হয়। এ সময় ড্রাইভার মোশারফ পালিয়ে যাবার চেষ্টা করলে স্থানীয়রা আটক করে থানায় সোপর্দ করে।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে আজমিরীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে আশংকাজনক অবস্থায় ইটনার নাইম মিয়া (২৫), মিটামইনের কাঞ্চনপুরের কাউছার মিয়া (৩৫) কে উন্নত চিকিৎসার জন্য হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হয়। এবং বাকিদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়।

এ বিষয়ে আজমিরীগঞ্জ থানার ওসি (তদন্ত) আবু হানিফ বলেন, চালক মোশারফকে আটক করা হয়েছে। তবে এখন পর্যন্ত কোনো মামলা দায়ের করা হয়নি।

সবুজ সিলেট/০৮ ডিসেম্বর/শামছুন নাহার রিমু