বখাটেকে হাতেনাতে ধরে শায়েস্তা করলেন তরুণী

30

সবুজ সিলেট ডেস্ক::
বরিশাল নগরীতে সিএনজি চালিত অটোরিকশার মধ্যে এক তরুণীর স্পর্শকাতর স্থানে হাত দেওয়া এবং ওই ঘটনায় দোষী ব্যক্তিকে শায়েস্তা করার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। ভিডিও দেখে সাধুবাদ জানিয়েছেন অনেকে। কেউবা ‌‘সুপারম্যান’ আখ্যা দিয়েছেন তাকে।

সাদিয়া আক্তার মীম নামে এক ফেসবুক আইডি থেকে পুরো ঘটনার বিবরণসহ একটি ভিডিও পোস্ট করা হয়। সেখানে বলা হয়, রবিবার বরিশাল নগরীর নথুল্লাবাদ থেকে বিবির পুকুরপাড় সিএনজিযোগে যাচ্ছিলেন। সিএনজির মধ্যেই এক মধ্যবয়সী ব্যক্তি তার পাশে এসে বসেন। তরুণী তার থেকে দূরত্ব বজায় রাখতে যতই সরে বসেন, ততই সেই ব্যক্তি তার ওপর চড়াও হন।

একপর্যায়ে ওই তরুণীর স্পর্শকাতর স্থানে হাত দিয়ে উত্ত্যক্ত করতে শুরু করেন। উপায়ন্তর না পেয়ে হাতেনাতে ধরার জন্য বিষয়টি মুঠোফোনে ভিডিও করেন তরুণী। নগরীর সদর রোডে আসার সঙ্গে সঙ্গেই হাতেনাতে ধরা হয় ওই মধ্যবয়সী ব্যক্তিকে। এরপর ওই তরুণী নিজেই মারধর করেন তাকে। ‍একপর্যায়ে ‍উপস্থিত লোকজনের হস্তক্ষেপে তরুণীর পায়ে ধরে মাফ চেয়ে পার পায় ওই বখাটে।

ওই পোস্টের পরই ওই তরুণীকে ফেসবুকে সাধুবাদ জানিয়েছেন অনেকে।

ওই তরুণী জানান, ভিডিওটি ভাইরাল হওয়ার পর নারী হয়ে তিনি কেন আগ্রাসী ভূমিকা পালন করেছেন সে জন্য তার পরিবারের সদস্যরা স্থানীয়ভাবে চাপে রয়েছেন। তাছাড়া যারা তাকে হেয় করে সামাজিক যোগাযোগমাধ্যমে কমেন্ট করেছেন, তাদের সামনে আনার দাবি জানান তিনি।

সবুজ সিলেট/০৮ ডিসেম্বর/শামছুন নাহার রিমু