আম্বরখানায় শ্রমিককে মারধর,রাস্তায় টায়ার জ্বালিয়ে সড়ক অবরোধ

8
ফাইল ছবি

স্টাফ রিপোর্টার

নগরীর আম্বরখানা এলাকায় মাইক্রোবাস শ্রমিককে মারধর করার অভিযোগ এনে সড়ক অবরোধ করেছেন মাইক্রোবাস শ্রমিকরা। বুধবার (৯ ডিসেম্বর) সন্ধ্যার পর থেকে আম্বরখানা পয়েন্ট থেকে এয়ারপোর্টগামী সড়কটি অবরোধ করে রাখেন তারা।

শ্রমিকরা জানান, আম্বরখানা এলাকার গোল্ডেন টাওয়ারের বাসিন্দা শাহ জামাল চৌধুরী নামের এক ব্যক্তি উনার গাড়ি চালক পরিবহন শ্রমিক ইউনিয়ন (চৌহাট্টা-৩) শাখার শ্রমিক রাজুকে মারধর করেন। চালক রাজু শাহ জামালের কাছে টাকা পাওয়নাদার হলেও দীর্ঘদিন থেকে উনি না দিয়ে কালক্ষেপণ করে আসছিলেন। বুধবার সন্ধ্যার কিছু আগে রাজুকে টাকা নিতে আসার কথা বলেন জামাল নামের অভিযুক্ত ব্যক্তি। পরে রাজু গোল্ডেন টাওয়ারের সামনে গেলে শাহজামালের সাথে টাকার পরিমাণ নিয়ে বাকবিতণ্ডা হয়। এক পর্যায় শাহজামাল সন্ত্রাসীবাহিনী দিয়ে রাজুকে ছুরিকাঘাত করান। এসময় রক্তাক্ত শ্রমিক রাজুকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। এর প্রতিবাদে শ্রমিকরা সড়ক অবরোধ করে রাখেন। এসময় শ্রমিকরা সড়কে টায়ার জালিয়ে বিক্ষোভ প্রদর্শন করেন।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত রাত ৮টায় সড়ক অবরোদ্ধ ছিলো। এসময় এয়ারপোর্টগামী সড়কের উভয় পাশে গাড়ীর দীর্ঘ সারী তৈরি হয়। দেখা দেয় জনভোগান্তি।

বিষয়টি নিশ্চিত করে সিলেট মেট্রোপলিটন পুলিশের এয়ারপোর্ট থানার ওসি শাহাদাৎ হোসেন সিলেট ভয়েসকে বলেন, দুই পক্ষকে নিয়ে আলোচনায় বসেছি। সন্ধ্যার কিছু পর শ্রমিককে মারধর করার অভিযোগ এনে শ্রমিকরা অবরোধ করেন। আমরা চেষ্টা করছি অবরোধ সরানোর।

সবুজ সিলেট/০৯ ডিসেম্বর/সেলিম হাসান