‘এই আবহাওয়ায় ভীষণ প্রেম পাচ্ছে কিন্তু প্রেমিক পাচ্ছি না’

14

বিনোদন ডেস্ক :: ডিসেম্বরের মেঘলা সকাল। কুয়াশার চাদরে মোড়া চারদিক। ঘুম জড়ানো চোখে আর মেক আপ ছাড়া লুকে আড়মোড়া ভাঙছেন শ্রীলেখা মিত্র। আলস্য জড়ানো এমন দিনে ভালোবাসতে ইচ্ছে করছে তার।

ঘুম থেকে ওঠার সময়ই ফেসবুক পেজে নিজের ঘুম ভাঙার ছবি আজ শুক্রবার পোস্ট করে মনের ইচ্ছা জানিয়ে দিলেন শ্রীলেখা। শ্রীলেখার ভীষণ প্রেম পাচ্ছে। কিন্তু শুধু প্রেম পেলেই তো হলো না। চাই একজন মনের মানুষ। তাকেই নাকি এখনো খুঁজে পাননি অভিনেত্রী। এ জন্য ভাগ্যের দোষও দিয়েছেন। শ্রীলেখা লেখেন, ‘এই আবহাওয়ায় ভীষণ প্রেম পাচ্ছে কিন্তু প্রেমিক পাচ্ছি না… সবই কপাল।’

নিজের কথা সামাজিক যোগাযোগমাধ্যমে তুলে ধরতে ভালোবাসেন শ্রীলেখা। অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন প্রতিটি মুহূর্ত। দিন কয়েক আগেই মেয়ের জন্মদিনে ‘টুম্পা’ গানে নেচে বাজিমাত করেছেন অভিনেত্রী। ফেসবুকে তার ছোট একটি ভিডিও ক্লিপও পোস্ট করেছিলেন। এভাবেই পরিবার এবং অভিনয় নিয়ে বেশ সময় কেটে যাচ্ছে অভিনেত্রীর।

এর মধ্যেই গুঞ্জন শোনা যাচ্ছিল, সিপিএম-এ যোগ দিতে চলেছেন অভিনেত্রী। তবে সেই গুজবকে উড়িয়ে দিয়ে শ্রীলেখা জানান, বর্তমানে রাজনীতিতে যোগ দেওয়ার কোনো পরিকল্পনা নেই। কারণ অভিনয় এবং রাজনীতি একসঙ্গে সামলাতে পারবেন না তিনি। আপাতত শিল্পী হিসাবে নিজের কাজেই মন দিতে চান শ্রীলেখা।

  •