করোনামুক্ত হওয়ায় সিলেটে পরিকল্পনামন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা

43

স্টাফ রিপোর্টার

করোনামুক্ত হওয়ার পর সিলেট সফরে এসে দলীয় নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান।

শনিবার (১২ ডিসেম্বর) দুপুরে ইউএস-বাংলার একটি ফ্লাইটে একদিনের সরকারি সফরে সিলেট এসে পৌঁছেন তিনি।

বিমানবন্দরে সংবর্ধনায় পরিকল্পনামন্ত্রী বলেন, সিলেটে একটি ইঞ্জিনিয়ারিং বিশ্ববিদ্যালয় করার পরিকল্পনা আছে আমার। আমি প্রধানমন্ত্রীর কাছে এ বিষয় নিয়ে দাবি উপস্থাপন করবো।

সিলেট এম এ জি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে পরিকল্পনামন্ত্রীকে ফুলেল সংবর্ধনা দেন আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতারা।

পরে তিনি দক্ষিণ সুনামগঞ্জে নিজ বাড়িতে বিভিন্ন সামাজিক অনুষ্ঠান ও মতবিনিময় সভায় যোগ দেন।

সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদের সভাপতিত্বে ও সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তির পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন আহমদ, বিশ্বনাথ উপজেলা চেয়ারম্যান এস এম নুনু মিয়া, তাহিরপুর উপজেলা চেয়ারম্যান বাবুল আহমদ, মহানগর আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট শামসুল ইসলাম, জেলা যুবলীগ নেতা জাহাঙ্গীর আলম, মাসুদ কামাল সুফি, কামরুল ইসলাম, ছফু আহমদ, আলী হেসেন, জাহাঙ্গীর আলম জাবেদ, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক জহরুল ইসলাম প্রমুখ।

এদিকে দীর্ঘদিন পর মন্ত্রীর আগমনে তার বাড়ি সুনামগঞ্জে আনন্দের জোয়ার বইছে। বিশেষ করে সুনামগঞ্জ টেক্সটাইল কলেজ, বঙ্গবন্ধু মেডিকেল কলেজ সুনামগঞ্জ, সুনামগঞ্জ নার্সিং ইনস্টিটিউট, সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়সহ অসংখ্য উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন ও পরিকল্পনা করায় মন্ত্রীর আগমনে শহরজুড়ে ছিল সাজসাজ রব।

সবুজ সিলেট/১২ ডিসেম্বর / সেলিম হাসান