শাবি প্রেসক্লাবের ওয়েবসাইটের উদ্বোধন

5

শাবি প্রতিনিধি::
শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি)কর্মরত সাংবাদিকদের সংগঠন ‘শাহজালাল বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব’র অফিসিয়াল ওয়েবসাইটের উদ্বোধন করা হয়েছে।

আজ রোববার (১৩ ডিসেম্বর) সকালে উপাচার্যের সম্মেলন কক্ষে এ ওয়েবসাইট উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রেসক্লাবের সভাপতি হোসাইন ইমরানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মেহেদী কবীরের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. আনোয়ারুল ইসলাম।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য বলেন, বর্তমানে আমাদের বিশ্ববিদ্যালয় শিক্ষা, গবেষণা ও অবকাঠামো উন্নয়নে শীর্ষ অবস্থানে রয়েছে। ডিজিটাল বাংলাদেশ গড়ার অভীষ্ট লক্ষ্যে আমরা কাজ করে যাচ্ছি। এতে আমাদের সুনাম, অর্জন, সাফল্য ও সম্ভাবনা মানুষের কাছে তুলে ধরতে শাবিপ্রবি প্রেসক্লাবের সাংবাদিকরা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। ডিজিটাল বাংলাদেশে প্রযুক্তিগত যে উন্নয়ন হচ্ছে তারই ক্ষুদ্র অংশ হিসেবে প্রেসক্লাবের অত্যাধুনিক ওয়েবসাইট প্রশংসার দাবিদার।

উন্নয়নের অগ্রযাত্রার কথা উল্লেখ করে উপাচার্য বলেন, বিশ্ববিদ্যালয়ের উন্নয়নে আমরা সততার সাথে কাজ করে যাচ্ছি। এসব কাজ করতে গিয়ে প্রতিনিয়ত আমাদের বাধা ও চ্যালেঞ্জের সম্মুখীন হতে হচ্ছে। তবে যতই বাধা বিপত্তি আসুক আমরা লক্ষ্যে পৌঁছানোর জন্য কাজ করে যাবো।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সহ-সভাপতি আরাফ আহমেদ, কোষাধ্যক্ষ মাসুদ আল রাজী, দপ্তর সম্পাদক জোবায়ের মাহমুদ, কার্যকরী সদস্য জিএম ইমরান হোসেন, মাজমুল হুদা, আবদুল্লাহ আল মাসুদ ও অন্যান্য সদস্যরা।

সবুজ সিলেট/১৩ ডিসেম্বর/শামছুন নাহার রিমু