এবারের আইপিএলে যা হল তা যত দ্রুত সম্ভব ভুলে যেতে চাই: রাসেল

2

স্পোর্টস ডেস্ক :: মহামারী করোনাভাইরাসের মধ্যে একটু রিক্স নিয়েই ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) আয়োজন করেছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই)। ক্রিকেটার ও ম্যাচ অফিসিয়ালদের বায়ো-বাবলের কঠোর বলয়ে রেখে ফ্রাঞ্চাইজি এ টুর্নামেন্টের সফল আয়োজন সম্পন্ন হয়।

বায়ো-বাবলে থাকায় ক্রিকেটাররা তেমন কোনো স্বাধীনতা পাননি। মাঠে খেলা শেষেই ফিরতে হয়েছে হোটেল রুমে। কারও সঙ্গে চায়ের আড্ডায় লিপ্ত হওয়া বা শপিংয়ে যাওয়া তো দূরে থাক, টিম হোটেল থেকে বের হওয়ার সুযোগ পাননি কেউই।

কঠিন বিধি-নিষেধের মধ্যে থেকে আইপিএলে পারফর্ম করা প্রসঙ্গে কলকাতা নাইট রাইডার্সের উইন্ডিজ তারকা অলরাউন্ডার আন্দ্রে রাসেল বলেছেন, এবারের আইপিএলে যা হল তা কখনও ভুলতে পারব কিনা জানি না। আমি যত দ্রুত সম্ভব এসব ভুলে যেতে চাই।

তিনি আরও বলেছেন, আইপিএল শেষে করোনার সুরক্ষা বলয় থেকে বের হয়ে দুবাই গিয়েছিলাম। সেখানে ড্রিঙ্ক, পার্টি, ফুর্তি করে ফের বেঁচে থাকার অনুভূতি পেয়েছি। করোনাকালীন আমার কাছে জেলখানার কয়েদির মতো মনে হয়েছে। যদিও আমি কখনও জেলে যাইনি।

সদ্য শেষ হওয়া আইপিএলে প্রত্যাশিত পারফরম্যান্স করতে পারেননি কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলা আন্দ্রে রাসেল। ১০ ম্যাচে অংশ নিয়ে করেছেন মাত্র ১৭ রান।