রোমান্টিক গানে মন ভরালেন শাকিব-মাহি

25

বিনোদন ডেস্ক::
গানটির অপেক্ষায় ছিলেন দুই তারকার ভক্তরা। অবশেষে সেই গানের দেখা মিললো। আই থিয়েটার নামে ইউটিউব চ্যানেলে ১৩ ডিসেম্বর প্রকাশ হয়েছে ‘নবাব এলএলবি’ সিনেমায় শাকিব খান ও মাহিয়া মাহির রোমান্টিক গানটি। সেটি বেশ মনে ধরেছে এ দুই তারকার ভক্তদের।

বিজয় দিবস উপলক্ষ্যে ওটিটি প্লাটফর্ম আই থিয়েটারে মুক্তি পেতে যাচ্ছে দেশের জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান অভিনীত ছবি ‘নবাব এলএলবি’। এ ছবির মধ্য দিয়ে দীর্ঘ ৭ বছর পর তিনি জুটি বেঁধেছেন ঢালিউডের মিষ্টি নায়িকা মাহির সঙ্গে। তাই এই জুটিকে নিয়ে আগ্রহী ঢাকাই সিনেমার দর্শক। সেই আগ্রহের প্রথম সাফল্যটা এলো বলা চলে সদ্য প্রকাশ হওয়া ‘বিলিভ মি’ গান দিয়ে।

ইমরান ও কোনালের গাওয়া এই গানে মিষ্টি প্রেমের উষ্ণতা ছড়িয়েছেন শাকিব-মাহি। চার মিনিট ৩৯ সেকেন্ডের এই গানটির কথা লিখেছেন অনন্য মামুন। সুর করেছেন দোলন মৈনাক। এর কোরিওগ্রাফি করেছেন হাবিব রহমান।

‘নবাব এলএলবি’ সিনেমায় শাকিব-মাহি ছাড়াও অভিনয় করেছেন অর্চিতা স্পর্শিয়া, শহীদুজ্জামান সেলিম, রাশেদ মামুন অপু, সুষমা সরকার, শবনম, শাহেদ আলী ও সুমন আনোয়ারসহ আরও অনেকে।

নবাব এলএলবি প্রযোজনা করছে সেলেব্রিটি প্রোডাকশন। এর মধ্য দিয়ে প্রথমবারের মতো অনলাইন প্লাটফর্মে মুক্তি পাচ্ছে শাকিব খানের সিনেমা।

সবুজ সিলেট/১৪ ডিসেম্বর/শামছুন নাহার রিমু

  •