শীতার্তদের মাঝে শফিকুর রহমান চৌধুরীর শীতবস্ত্র বিতরণ

16

সবুজ সিলেট ডেস্ক

সিলেট জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী’র পক্ষ থেকে গরীব, অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার (১৫ ডিসেম্বর) দুপুরে সিলেট সদর উপজেলার খাদিমনগর ইউনিয়নে  কালাগুন বাগান বাড়ীতে প্রায় ৩০০ জনকে এই শীতবস্ত্র বিতরণ ও করোনা প্রতিরোধে সচেতনতামূলক মাস্ক বিতরণ করেন।
শীতবস্ত্র বিতরণকালে শফিকুর রহমান চৌধুরী বলেন, ‘আমাদের দেশের অনেক দরিদ্র মানুষ রয়েছে যারা শীতে প্রচন্ড কষ্ট করে জীবন ধারণ করে থাকে। আমরা সবাই যদি নতুন কিংবা পুরাতন বস্ত্র দিয়ে তাদের সাহায্যের হাত বাড়িয়ে দিই, তাহলে তাদের কষ্টের কিছুটা হলেও লাঘব হবে। সবার কষ্ট হয়তো আমরা দূর করতে পারবো না কিন্তু কয়েকটি মানুষের পাশে আমরা স্ব প্রচেষ্টায় দাঁড়াতে পারি।’
এসময় তিনি আরো বলেন, শুধু করোনা মোকাবিলা করতে হবে তা নয়, পাশাপাশি আমাদের এই পরিবেশ কে সুরক্ষিত রাখতে হবে। কারণ, পরিবেশ বাঁচলে আমরা বাঁচব।’
শীতবস্ত্র বিতরণকালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাংবাদিক বশির উদ্দিন, লন্ডন প্রবাসী আওয়ামীলীগ নেতা এফ এম চৌধুরী ছালিক, জুনেদ আহমদ, সিলেট জেলা যুবলীগ নেতা কবিরুল ইসলাম কবির, যুবলীগ নেতা সিলেট সদর উপজেলা স্পোর্টস একাডেমির সভাপতি ইকলাল আহমদ, খাদিম নগর ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি  জালাল উদ্দিন, সাবেক মেম্বার সার মিয়া, সাহেবের বাজার স্কুল এন্ড কলেজ কমিটির সদস্য রহিম উদ্দিন, সাংবাদিক ইদ্রিছ আলী, ছাত্রনেতা আব্দুল বাছিত, আব্দুল হামিদ, জামাল, সুজন প্রমুখ।

সবুজ সিলেট/১৫ ডিসেম্বর/ সেলিম হাসান

  •