পশ্চিম বীরগাওঁ ইউনিয়নের ৮ ও ৯নং ওয়ার্ডের সম্ভাব্য ইউপি সদস্য প্রার্থী মছরু মিয়ার মত বিনিময় সভা অনুষ্ঠিত

16

সুনামগঞ্জ প্রতিনিধি ::
মহান বিজয় দিবসের দিনে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার আসন্ন পশ্চিম বীরগাওঁ ইউনিয়নের ৮ ও ৯নং ওয়ার্ডের সম্ভাব্য ইউপি সদস্য প্রার্থী মছরু মিয়ার মতবিনিময়সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সন্ধ্যায় এই ওয়ার্ডের টাইলা গ্রামের একাংশের ভোটারদের সাথে মতবিনিময় করেন তিনি। পূর্ব টাইলার সৌদী আরব প্রবাসী হাজী মক্তসিন আলীর বাড়িতে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। টাইলা গ্রামের প্রবীন মুরুব্বী সাবেক ইউপি সদস্য বাবু গোপেশ দাসের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন আরেক প্রবীন মুরুব্বী সুধীর চন্দ্র দাস,মো. রফাত উল্ল্যা,বসন্ত কৃুমার দাস,মো. সাইদুল ইসলাম,মাহিন মিয়া মো. আশারফ মিয়া ও ব্যবসায়ী মো. তারেক আজিজসহ গ্রামের অনেক গণ্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

সম্ভাব্য ইউপি সদস্য প্রার্থী মছরু মিয়া মহান বিজয় দিবসে ত্রিশলাখ শহীদ ও দু’লাখ মা-বোনের ইজ্জতের বিনিময়ে অর্জিত আজকের এই বিজয় দিবসে সকল বীর শহীদদের রুহের আত্মার মাগফিরাত কামনা করেন। তিনি নিজেকে একজন মুজিব আদর্শের একজন সৈনির্ক ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার একজন কর্মী হিসেবে মানবতার সেবায় নিজেকে নিয়োজিত করতে আগামী পশ্চিম বীরগাওঁ ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৮ ও ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য প্রার্থীহতেতার ইচ্ছে প্রকাশ করেন । তিনি আগামী নির্বাচনে এই ওয়ার্ডের সকল ভোটারের সর্বাত্মক সহযোগিতা কামনা করেন তিনি।

সবুজ সিলেট/ এস মায়াজ আহমদ তালহা