সিলেটে জুয়া খেলার সরঞ্জামসহ আটক ৯

12

স্টাফ রিপোর্টার
সিলেটে জুয়া খেলার সরঞ্জামাদিসহ ৯ জনকে আটক করেছে সিলেট মহানগর পুলিশের জালালাবাদ থানার পুলিশ সদস্যরা। বুধবার (১৬ ডিসেম্বর) মধ্যরাতে গোপন সংবাদের ভিত্তিতে জালালাবাদ থানাধীন সাহেবের গাঁও এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক ও সরঞ্জামাদি জব্দ করা হয়।

বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) দুপুরে সিলেট মহানগর পুলিশের পক্ষ থেকে গণমাধ্যমে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

আটককৃতরা হলেন, কামরুল ইসলাম (৩৫), মো. আজিজুল হক (৩৩), মো. রানা (২৮), জুবের আহমদ (২৪), আলী নূর (২৪), আবুল হাসান (৩২), মো. আকবর (৩০), সামসুল ইসলাম (৩৫), মুজাহিদ (৩৫). সকলেই সাহেবের গাঁও এলাকার বাসিন্দা।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে পুলিশ সেখান থেকে একটি বড় ছক্কা খেলার গুটিসহ বোর্ড, জুয়া খেলায় ব্যবহৃত ৫টি ১০ টাকার নোট, ৫টি ২০ টাকার নোট, ১টি ৫০ টাকার নোট, ১টি ১০০ টাকা নোটসহ সর্বমোট ৩০০ টাকা জব্দ করা হয় ও সেখানে উপস্থিত ৯ জনকে আটক করা হয়।

পরে আটককৃত আসামীদের বিরুদ্ধে জালালাবাদ থানায় মামলা (নং-৩০, তাং-১৭/১২/২০২০খ্রি., ধারা-১৮৬৭ সনের জুয়া আইন এর ৩/৪) রুজু করা হয় ও আটককৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে।

সবুজ সিলেট/ডিসেম্বর ১৭/ হাসান