গোপনে গোয়ায় রণবীর ও আলিয়া

4

বিনোদন ডেস্ক :: গোয়ার উদ্দেশ্যে ভারত ছেড়েছেন রণবীর। সাথে আলিয়া ভাট। বিষয়টি অতিগোপন রাখার চেষ্টা করেও তা পারেননি তারা। ক্যামেরা বন্দি হয়ে গেছেন এই দুই তারকা।

জানা যাচ্ছে, এই প্রেমিকযুগল করোনাকালে বিদেশে না গিয়ে, গোয়াতেই ছুটি কাটাবেন। মুখে মাস্ক এঁটে যখন রণবীর, আলিয়া মুম্বাই বিমানবন্দরে ধরা পড়েন, সেই সময় ক্যামেরার ফ্ল্যাশ ঝলসে উঠতে শুরু করে। পাপারাজ্জির ক্যামেরায় সেই ছবি উঠে আসতেই তা মুহূর্তে ভাইরাল হয়ে যায়।

তবে রণবীর যে পাপারাজ্জির সামনে একেবারেই সাবলীল নন, তা কথার ভঙ্গিতেই বেশ স্পষ্ট করে দেন। এমনকী, ক্যামেরা দেখে রণবীর বেশ বিরক্তিও দেখান।

ব্রক্ষ্মাস্ত্রের শুটিং শেষ করার পর রণবীর-আলিয়া ফের একসঙ্গে কোনো সিনেমায় অভিনয় করছেন কি না, সে বিষয়ে এখনো কিছু জানা যায়নি। পরিচালক অয়ন মুখার্জির সিনেমা মুক্তি পাওয়ার পরই এ বিষয়ে রণবীর, আলিয়া তাদের পরবর্তী সিদ্ধান্ত নেবেন বলেই মনে করা হচ্ছে।

এদিকে ঋষি কাপুরের মৃত্যুর পর এই রণবীর কাপুর বিয়ের কথা ভাবছেন না বলেই খবর। কাপুর পরিবার এবং ভাট পরিবার রণবীর, আলিয়ার বিয়ে নিয়ে সমস্ত কথা প্রায় পাকাপোক্ত করে রাখলেও, সাতপাকে এই মুহূর্তে দুই তারকা বাঁধা পড়ছেন না বলেই খবর।