বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান করল আমার সিলেট সামাজিক সংগঠন

16

 

সবুজ সিলেট ডেস্ক ::  মহান বিজয় দিবস উপলক্ষে সিলেট বিভাগিয় সামাজিক সংগঠন আমার সিলেট, সিলেট মহানগরের পক্ষ থেকে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা অনুষ্টান পালিত হয়। ১৮ ডিসেম্বর ২০২০ইং শুক্রবার,বিকেল ৪টায়, সিলেট নগরীর অভিজাত কনফারেন্স হলে উক্ত অনুষ্টান আয়োজন করা হয়।

সিলেট মহানগর সভাপতি জনাব মোঃ গোলাম কিবরিয়া এর সভাপতিত্বে ও সিলেট মহানগর সাধারন সম্পাদক জনাব জুনেদ আহমেদ রাফির পরিচালনায় উক্ত অনুষ্টানে সংর্বধিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা ক্যাপ্টেন হাজী মোঃ তাহের আলী (বীর বিক্রম)।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাদিকুর রহমান সাকী, চ্যানেল আই ও রেডিও টুডে ৮৯.৮ সিলেট প্রতিনিধি ও বার্তা সম্পাদক দৈনিক সবুজ সিলেট,এডভোকেট গিয়াস উদ্দিন আহমেদ,আইনজীবি, সিলেট জেলা বার। আমার সিলেট সামাজিক সংগঠনের কেন্দ্রীয় সাধারন সম্পাদক এম মাহবুব আহমেদ, সিনিয়র সহ সভাপতি জনাব বাবরুল হোসেন বাবলু, সংর্বধিত বীর মুক্তিযোদ্ধা মোঃ শামসুল ইসলাম(মরণোত্তর) এর সন্তান মোঃ জয়নুর রশিদ। সংর্বধিত বীর মুক্তিযোদ্ধা শেখ মোঃ মিছির মিয়া (যোদ্ধাহত মুক্তিযোদ্ধা) এর সন্তাত মাওঃ সিরাজুল ইসলাম ছুরুকি।কবি এনামুল হক এনাম,সভাপতিঃ এস এ সাহিত্য পরিষদ,আমার সিলেট, দক্ষিন সুরমা উপজেলা সভাপতি জনাব সালাউদ্দীন মেরাজ ও সাধারন সম্পাদক আব্দুস সামাদ,সিলেট মহানগরের সহ সভাপতি আবুদানিয়াত ছামি, সহ সাধারন সম্পাদক সামছুল ইসলাম মাছুম ও হোসেন আহমেদ বুরহান, অর্থ সম্পাদক সাহান আহমেদ,তথ্য ও দপ্তর সম্পাদক নুরুল হক রুমেল,সহ সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মোঃ দানিয়াল,ধর্ম বিসয়ক সম্পাদক মোঃ মাহবুব আহমেদ,কার্যকারী সদস্য কামারুজ্জামান ও আমিনুর রহমান, তরুন ব্যবসায়ি ও সমাজ সেবক মোঃ সেলু আহমদ প্রমুখ।অনুষ্টানে কোরআন তেলাওয়াত করেন আব্দুসা সমাদ ও দোয়া পরিচালনা করেন মাওলানা মোঃ সিরাজুল ইসলাম ছুরুকি।