সিলেটে ছাত্রলীগ নেতা সারোয়ারের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

16

সবুজ সিলেট ডেস্ক ::
সিলেট জেলা ছাত্রলীগ নেতা ও দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র সহসভাপতি সারোয়ার হোসেইন চৌধুরীর ব্যক্তিগত উদ্যোগে নগরীতে প্রায় ৪শ অসহায় আবাল-বৃদ্ধ-বণিতার মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

শুক্রবার (১৮ ডিসেম্বর) বিকেল ৩টার সময় সিলেট নগরীর মানিক পীর টিলার সামনে স্থানীয় গরিব ও অসহায় নারী-পুরুষ এবং শিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন তরুণ সমাজসেবী সারোয়ার। শীতবস্ত্রের মধ্যে ছিলো জ্যাকেট, সুয়েটার, মহিলাদের কটিগান, কম্বলসহ শিশুদের বিভিন্ন ধরনের গরম কাপড়।

শীতবস্ত্র বিতরণকালে সহযোগিতায় ছিলেন যুবলীগ নেতা শহীন আহমেদ, শিব্বির আহমেদ, দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সাব্বির আহমদ শাকিল, কুচাই ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পদাক তারেক আহমদ ও ছাত্রলীগ নেতা রায়হান খান রুহানসহ সিলেট ছাত্রলীগের নেতাকর্মীরা।

শীতবস্ত্র বিতরণের সময় সারোয়ার হোসেইন চৌধুরী বলেন, সিলেটের জনপ্রিয় কাউন্সিলর ও মহানগর আওয়ামী লীগ নেতা আজাদুর রহমান আজাদের নিরন্তর মানবসেবা দেখে অনুপ্রাণিত ও উদ্বুদ্ধ হয়ে আমিও অসহায় মানুষের দাঁড়ানোর চেষ্টা করছি। আমার জন্য যদি একটি মানুষের মুখেও হাসি ফুটে তবে এই চেষ্টা সফল হবে বলে আমি মনে করি।

  •