সুবিদবাজারে স্প্রে করে ডাকাতি, প্রায় ১৫ জন অজ্ঞান

14
ফাইল ছবি

স্টাফ রিপোর্টার
সিলেট নগরীর সুবিদবাজারের ফাজিলচিশ্ত এলাকায় স্প্রে দিয়ে অজ্ঞান করে ডাকাতির ঘটনা ঘটেছে। শনিবার (১৯ ডিসেম্বর) দিবাগত গভীর রাতে এ ঘটনা ঘটে। ফাজিলচিশ্তের ২২/১ নম্বর বাসায় এ ঘটনা ঘটে বলে জানা যায়।

স্থানীয়রা জানান, এসময় ৩ টি বাসার প্রায় ১৫ জন বাসিন্দাদের ডাকাতরা স্প্রে করে ডাকাতির চেষ্টা চালায়। তারা সকলেই সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। অজ্ঞান হওয়া বাসিন্দাদের মধ্যে বৃদ্ধ নারী পুরুষও রয়েছেন। এ প্রতিবেদন লেখা পর্যন্ত বিকাল ৩ টায় অজ্ঞান হওয়া কারোরই এখনো জ্ঞান ফিরেনি।

রাতে এ ঘটনা ঘটলেও দুপুর প্রায় ১ টার দিকে ঘটনাটি জানাজানি হলে স্থানীয়রা অজ্ঞান হওয়াদের উদ্ধার করে চিকিৎসার জন্য প্রেরণ করেন। ঘটনাটি এয়ারপোর্ট থানা পুলিশকে অভিহিত করা হয়েছে বলেও জানিয়েছেন স্থানীয়রা।

২২ নম্বর বাসার বাসিন্দা শাওন নামের এক যুবক বলেন, রাত আনুমানিক ৪ টার দিকে তিনি হঠাৎ জানালায় কিছু একটার শব্দ শুনতে পান। তখন তিনি এগিয়ে দেখেন ২ জন যুবক তাঁর জানালার গ্রিল কাটার চেষ্টা করছে। পরে তিনি ওই যুবককে ঝাপটে ধরে চিৎকার শুরু করেন। কিন্তু কেউ এগিয়ে আসেনি। এমনকি নিজের পরিবারের কেউও কোন সাড়া শব্দ দেয়নি। তখন ডাকাতরা চলে যায়। পরে দেখেন তাঁর ঘরের সবাই অজ্ঞান। এর পর ডাকাতরা ২২/১ নম্বর বাসায় গিয়ে ডাকাতি করে। এক ব্যাংকার দম্পতির বাসায় এ ডাকাতি সংঘটিত হয় বলেও জানান তিনি।

এদিকে এ ব্যাপারে জানতে চাইলে সিলেট মেট্রোপলিটন পুলিশের এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাৎ হোসেন বলেন, এ ধরণের কোন ঘটনা আমি এখনো জানতে পারিনি।

সবুজ সিলেট/২০ ডিসেম্বর/ হাসান