কুলাউড়া পৌরসভার নির্বাচন: মেয়র পদে ৪ জনসহ ৫৩ জন প্রার্থীর মনোনয়ন পত্র জমা

43

কুলাউড়া প্রতিনিধি :: আসন্ন কুলাউড়া পৌরসভার নির্বাচনে মনোনয়ন দাখিলের শেষ দিনে মেয়র পদে আওয়ামীলীগ, বিএনপি মনোনীত প্রার্থীসহ দুই স্বতন্ত্র প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

(২০ ডিসেম্বর) রবিবার কুলাউড়া উপজেলা নির্বাচন অফিসার কার্যালয়ে তারা মনোনয়নপত্র জমা দেন ।মনোনয়নপত্র জমা দেয়া মেয়র প্রার্থীরা হলেন, বর্তমান মেয়র শফি আলম ইউনুছ (স্বতন্ত্র), আওয়ামীলীগের সিপার উদ্দিন আহমদ, বিএনপির সাবেক মেয়র ও উপজেলা বিএনপির সাবেক সভাপতি কামাল উদ্দিন আহমদ জুনেদ ও শাজান মিয়া (স্বতন্ত্র)। এছাড়াও ৯ টি ওয়ার্ডের কাউন্সিলর পদে ৩৩ জন এবং সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১৬ জনসহ মোট ৫৩ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

কুলাউড়া উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটানিং অফিসার মোঃ আহসান ইকবাল জানান, রোববার সকাল ৯ টা থেকে বিকেল ৫টা পর্যন্ত মনোনয়নপত্র জমা নেয়া হয়েছে। উপজেলা নির্বাচন অফিসার কার্যালয়ে বাংলাদেশ নির্বাচন কমিশনের সিলেটের অতিরিক্ত আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ও কুলাউড়া পৌরসভার নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত রিটানিং অফিসার মোহাম্মদ শুকুর মাহমুদ মিঞার কাছে প্রার্থীরা তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন। ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ২২ ডিসেম্বর যাচাই বাছাই, ২৯ ডিসেম্বর মনোনয়পত্র প্রত্যাহারের শেষ দিন, ৩০ ডিসেম্বর প্রতীক বরাদ্দ। এবং আগামী বছরের ১৬ জানুয়ারি নির্বাচন অনুষ্ঠিত হবে।