লাপোর্তা প্রেসিডেন্ট হয়েই বেললেরিনকে বার্সায় আনবেন

7

স্পোর্টস ডেস্ক :: আগেও বার্সেলোনার প্রেসিডেন্টের দায়িত্ব পালন করেছেন হুয়ান লাপোর্তা। তার অধীনেই পেপ গার্দিওয়ালা বার্সার কোচ হওয়ার সুযোগ পান। বার্সায় মেসির সঙ্গে দারুণ জুটি গড়ে ইতিহাস রচনা করেন পেপ। এবারের বার্সার নির্বাচনেও লাপোর্তা দৃঢ় প্রতিদ্বন্দ্বী হয়ে উঠেছেন।

প্রেসিডেন্ট হলে তিনি বার্সার কী ধরণের কাজ করবেন তারও একটা ধারণা দেওয়ার চেষ্টা করছেন। জোসেপ মারিও বার্তামেউয়ের জায়গায় ২৪ জানুয়ারির নির্বাচনে জয়ী হলে সবার আগে মেসির সঙ্গে চুক্তি নবায়ন করার চেষ্টা করবেন বলে এরই মধ্যে জানিয়েছেন তিনি। এবার জানালেন কাতালানদের রক্ষণের দেয়াল অটুট করতে তিনি আর্সেনাল থেকে নিয়ে আসবেন হেক্টর বেললেরিনকে।

ইংলিশ সংবাদ মাধ্যম দিয়েছে এমনই খবর দিয়েছে। সংবাদ মাধ্যম মিরর জানিয়েছে, প্রেসিডেন্ট হলে স্প্যানিশ ২৫ বছর বয়সী রাইট ব্যাক বেললেরিনকে সবার আগে ক্যাম্প ন্যুতে নিয়ে আসবেন লাপোর্তা। তার বাজার মূল্য ২২ মিলিয়ন ইউরো। তবে তা নিয়ে কোন সংকট নেই সাবেক এই কাতালান প্রশাসকের।

বেললেরিন লা মাসিয়ায় তার ফুটবল দীক্ষা নিয়েছেন। ১৬ বছর বয়সে কাতালান একাডেমি থেকে আর্সেনালে যোগ দেন এই তরুণ। এরই মধ্যে গানারদের হয়ে সাত মৌসুমে খেলেছেন সব মিলিয়ে দুইশ’র বেশি ম্যাচ। স্পেনের হয়ে চার ম্যাচ খেলা এই ডিফেন্ডারের সঙ্গে ইংলিশ লিগের দলটির ২০২৩ সাল পর্যন্ত চুক্তি আছে। তবে সানডে মিরর জানিয়েছে, তাকে ক্যাম্প ন্যুতে ফিরিয়ে আনার ব্যাপারে আশাবাদী লাপোর্তা।