পৌর নির্বাচন: কমলগঞ্জে বিভিন্ন পদে ৪২ জনের মনোনয়ন পত্র দাখিল

7

কমলগঞ্জ প্রতিনিধি :: মৌলভীবাজারের কমলগঞ্জে আগামি ১৬ জানুয়ারি ২য় ধাপে অনুষ্ঠিতব্য পৌরসভা নির্বাচনে মনোনয়ন দাখিলের শেষ দিনে বিভিন্ন পদে ৪২জনের মনোনয়ন পত্র দাখিল করছেন। রবিবার(২০ ডিসেম্বর) উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত এ মনোনয়ন পত্র দাখিল করা হয়।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্ণিং অফিসার মুহাম্মদ আলমগীর হোসেনের উপস্থিতিতে মেয়র পদে আওয়ামীলীগ, বিএনপি মনোনীত প্রার্থীসহ ৪ জন, কাউন্সিলর পদে ৩১ জন ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১১ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দেন।

মেয়র প্রার্থীরা হলেন, আওয়ামী লীগের মনোনিত মো: জুয়েল আহমদ, বিএনপির মোহাম্মদ আবুল হোসেন, স্বতন্ত্র প্রার্থী উপজেলা যুবলীগের সাবেক সভাপতি মো: আনোয়ার হোসেন ও উপজেলা সড়ক পরিবহন শ্রমিক লীগের সভাপতি মো: হেলাল মিয়া। এছাড়া ৯টি ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর পদে ৩১ জন ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১১ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্ণিং অফিসার জাহাঙ্গীর আলম তালুকদার বলেন, বিভিন্ন পদে ৪২জন প্রার্থী আচরনবিধি ও স্বাস্থ্যবিধি মেনে তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন। আগামী ২২ ডিসেম্বর যাচাই বাছাই, ২৯ ডিসেম্বর মনোনয়পত্র প্রত্যাহারের শেষ দিন ও ৩০ ডিসেম্বর প্রতিদ্বন্দি প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ।