সুনামগঞ্জের তাহিরপুরে তিনটি ইউনিয়নে কৃষকলীগের সম্মেলন অনুষ্ঠিত

7


সুনামগঞ্জ প্রতিনিধি
সুনামগঞ্জ তাহিরপুর উপজেলার বাদাঘাট ইউনিয়ন,উত্তর বড়দল ইউনিয়ন ও দক্ষিণ বড়দল এই তিনটি ইউনিয়ন কৃষকলীগের ত্রি বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার বিকেলে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার বাদাঘাট বাজারে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।
বাংলাদেশ কৃষকলীগ বাদাঘাট ইউনিয়নের আহবায়ক সামছুল ইসলামের সভাপতিত্বে ও বাংলাদেশ কৃষকলীগ বড়দল(উঃ) ইউনিয়নের আহবায়ক দিলোয়ার হোসেন ও বাংলাদেশ কৃষকলীগ বড়দল (দঃ) ইউনিয়নের রহমত আলীর যৌথ সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির যুগ্ম সাধারন সম্পাদক শামীমা শাহরিয়ার এমপি।
এ সময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী, তাহিরপুর উপজেলার সভাপতি আলহাজ্ব আবুল হোসেন খান,সুনামগঞ্জ জেলা কৃষকলীগের সদস্য সচিব বিন্দু তালুকদার প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির যুগ্ম সাধারন সম্পাদক শামীমা শাহরিয়ার এমপি বলেছেন,এই ইউনিয়ন কমিটিগুলোতে প্রকৃত মুক্তিযুদ্ধের চেতনার মানুষদের অর্ন্তভূক্তকরাহবে। এই সংগঠনের প্রতিটি নেতাকর্মীরা এই হাওরের জেলা সুনামগঞ্জের কৃষকদের কল্যাণে কাজ করবেন এবং আমাদের নেত্রী প্রধানমন্ত্রী শেখহাসিনার সরকারের উন্নয়ন কর্মকান্ডগুলো এলাকার সাধারন মানুষজনের কাছে পৌছে দেয়ার আহবান জানান তিনি।

সবুজ সিলেট/২২ ডিসেম্বর/ হাসান

  •