দক্ষিণ সুনামগঞ্জে অস্ত্রসহ ২ ডাকাত গ্রেপ্তার

4

দক্ষিণ সুনামগঞ্জ,প্রতিনিধি

সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জে দেশীয় অস্ত্রসহ ডাকাতদলের ২ সদস্যকে গ্রেপ্তার করেছে দক্ষিণ সুনামগঞ্জ থানার পুলিশ। গতকাল সোমবার (২২ ডিসেম্বর) দিবাগত রাত ৩টায় গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার পূর্ব পাগলা ইউনিয়নের আব্দুল গফুর উচ্চবিদ্যালয় ভবনের সামনে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- দক্ষিণ সুনামগঞ্জের দর্গাপাশা ইউনিয়নের মৃত জরিফ উল্লার ছেলে আব্দুল ওয়াহিদ (৪৪) ও ছাতক উপজেলার জিয়াপুর গ্রামের মৃত কালা মিয়ার ছেলে মুকিবুল ইসলাম মুকিদুল (৩৫)।

দক্ষিণ সুনামগঞ্জ থানার পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় ডাকাতদের একটি দল দক্ষিণ সুনামগঞ্জ থানা এলাকায় ডাকাতি করার জন্য দেশীয় অস্ত্রসহ পূর্ব পাগলা ইউনিয়নের আব্দুল গফুর উচ্চবিদ্যালয় ভবনের সামনের মাঠে সমবেত হয়েছে। এ সংবাদের ভিত্তিতে দক্ষিণ সুনামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মোক্তাদির হোসেনের নেতৃত্বে এসআই আনোয়ার হোসেন, এসআই জহিরুল ইসলাম, এসআই দেবাশীষ, এসআই অনুপম, এএসআই নৃপেশ, এসআই সাইফুলসহ সঙ্গীয় ফোর্স তাৎক্ষণিক অভিযান চালিয়ে আব্দুল গফুর উচ্চবিদ্যালয় ভবনের সামনের মাঠ থেকে দেশীয় অস্ত্রসহ আব্দুল ওয়াহিদ ও মুকিদুলকে গ্রেপ্তার করে। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে আরও ৪-৫ জন ডাকাত পালিয়ে যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ওসি মুক্তাদির হোসেন জানান, ২ জনকে অস্ত্রসহ গ্রেপ্তার করা হয়েছে এবং তাদের বিরুদ্ধে মামলা রুজু করে আদালতে সোপর্দ করা হয়েছে। সেই সঙ্গে পলাতক ডাকাত সদস্যদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

সবুজ সিলেট/২২ ডিসেম্বর/ হাসান