নাইট ক্লাবে গ্রেফতার সুরেশ রায়না

11

স্পোর্টস ডেস্ক :: ভারতীয় জাতীয় দলের সাবেক ক্রিকেটার সুরেশ রায়না মুম্বাইয়ে গ্রেফতার হয়েছেন। তার সঙ্গে গায়ক গুরু রনধাওয়াও গ্রেফতার হন। পরে তাদের জামিনে মুক্তি দেওয়া হয়েছে। খবর-ইন্ডিয়া টুডে

সোমবার গভীর রাতে মুম্বাইয়ের ড্রাগন ফ্লাই নাইট ক্লাবে অভিযান চালিয়ে পুলিশ তাদের গ্রেফতার করে। সুরেশ-রনধাওয়া ছাড়াও ৩৪ জন ওই অভিযানে গ্রেফতার হন। তাদের বিরুদ্ধে আইনের ১৮৮, ২৬৯ এবং ৩৪ ধারায় অভিযোগ আনা হয়।

ইংরেজি নতুন বছরের উদযাপনে যেন করোনা ছড়িয়ে না পড়ে সেজন্য ২২ ডিসেম্বর থেকে ৫ জানুয়ারি পর্যন্ত বেশ কিছু নিয়ম এনেছে মহারাষ্ট্র সরকার। আরোপ করা হয়েছে কড়াকড়ি। সোমবার রাত থেকে তাই কারফিউ জারি ছিল। ক্লাব বন্ধ করার সময়ও বেধে দেওয়া হয়েছিল। সেই নিয়মের বাইরে গিয়ে বেশি রাত পর্যন্ত খোলা ছিল ক্লাব। সেখানেই ছিলেন রায়নাসহ গ্রেফতারকৃত অন্যরা।

রায়না গত ১৫ আগস্ট আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানান। ভারতের হয়ে তিনি ১৮ টেস্ট, ২২৬ ওয়ানডে এবং ৭৮ টি-২০ খেলেছেন। আইপিএলে চেন্নাইয়ের হয়ে খেলা এই বাঁ-হাতি ব্যাটসম্যান বিশ্বের তৃতীয় এবং ভারতের প্রথম ব্যাটসম্যান হিসেবে আন্তর্জাতিক টি-২০ ম্যাচে সেঞ্চুরি করেন। এছাড়া তিনে কিংবা তার পরে নামা বিশ্বের প্রথম ব্যাটসম্যান হিসেবে সেঞ্চুরি পান তিনি।