ঢাকায় মুক্তি পাচ্ছে ‘ওয়ান্ডার ওম্যান ১৯৮৪’

8

বিনোদন ডেস্ক :: স্টার সিনেপ্লেক্সের বসুন্ধরা সিটি, সীমান্ত সম্ভার ও এসকেএস টাওয়ার এ তিনটি শাখাতেই মুক্তি পাচ্ছে হলিউডের অ্যাডভেঞ্চার-অ্যাকশন মুভি ‘ওয়ান্ডার ওম্যান ১৯৮৪’।

বিশ্বব্যাপী ২৫ ডিসেম্বর মুক্তি পাবে ওয়ান্ডার ওম্যান চলচ্চিত্রের দ্বিতীয় ভাগ ওয়ান্ডার ওম্যান ১৯৮৪। একইদিনে রাজধানীর স্টার সিনেপ্লেক্সে মুক্তি পাবে হলিউডের এ ছবিটি।

সম্প্রতি এক মেইল বার্তায় স্টার সিনেপ্লেক্সের মিডিয়া ও বিপণন বিভাগের জ্যেষ্ঠ ব্যবস্থাপক মেজবাহ উদ্দিন আহমেদ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে স্টার সিনেপ্লেক্সের তিনটি শাখাতেই মুক্তি ছবিটি মুক্তির বিষয়টি জানানো হয়।

প্যাটি জেঙ্কিন্সের পরিচালনায় এ চলচ্চিত্রে অভিনয় করেছেন গ্যাল গ্যাদত, ক্রিস্টেন উইগ, ক্রিস পাইন ও পেদ্রো পাস্কালসহ আরও অনেকেই।

ওয়ান্ডার ওম্যান জনপ্রিয় ডিসি কমিকসের একটি চরিত্র। এ চরিত্রের উপর ভিত্তি করে সর্বপ্রথম ১৯৭৪ সালে টেলিভিশনের জন্য একটি সিনেমা নির্মাণ করা হয়।

এরপর ২০১৭ সালে ইসরায়েলি অভিনেত্রী গ্যাল গ্যাদত অভিনয় করেন ওয়ান্ডার ওম্যান শিরোনামের সিনেমায়। পরিচালক ছিলেন প্যাটি জেঙ্কিন্স।ফিল্মটির বাজেট ছিল ১৪ কোটি নয় লাখ ডলার এবং বিশ্বব্যাপী আয় করে ৮২ কোটি ২৩ লাখ ডলারেরও বেশি।

তুমুল জনপ্রিয়তার পর এবার আসছে চলচ্চিত্রটির দ্বিতীয় কিস্তি ওয়ান্ডার ওম্যান ১৯৮৪।