কুলাউড়ায় জঙ্গলে প্রেমিকের অত্মহত্যা,লাশের পাহারায় সারারাত প্রেমিকা

218

কুলাউড়া প্রতিনিধি ::
প্রেমিকাকে নিয়ে পাহাড়ের ঘুরতে গিয়েছিল প্রেমিক। সেখানে রাতে গাছের ডালে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে সে। আর রাতভর সেই লাশ পাহারা দিয়েছে প্রেমিকা। অবাক হওয়ার মতো ঘটনাটি ঘটেছে মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার কর্মধা ইউনিয়নের এওলাছড়া পানপুঞ্জির পাশে নোম্যান্সল্যান্ড জঙ্গলে।

(২৬ ডিসেম্বর) শনিবার সকালে লাশটি উদ্ধার করেছে পুলিশ।

স্থানীয় ও ঘটনাস্থলে লাশ পাহারারত কিশোরী এনি আক্তার জানান, গত শুক্রবার রাতে পৃথিমপাশা ইউনিয়নের গণকিয়া গ্রামের সিন্ধু মালাকারের ছেলে শিপন মালাকার (১৮) তার প্রেমিকা একই ইউনিয়নে কানিকিয়ারি গ্রামের মাহমুদ আলীর মেয়ে স্থানীয় আলী আমজদ উচ্চ বিদ্যালয় ও কলেজের ৮ম শ্রেণীর ছাত্রী এনি আক্তারকে (১৬) নিয়ে এওলাছড়া পানপুঞ্জির জঙ্গলে ঘুরতে নিয়ে যায়। এক পর্যায়ে রাত আনুমানিক ১২ ঘটিকায় পরনের গেঞ্জি দিয়ে গাছের ডালে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। পরে ঘটনাস্থলে সারারাত লাশ পাহারা দেয় প্রেমিকা এনি আক্তার। সকালে তার অভিবাবকদের জানালে তারা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘনাস্থল গিয়ে লাশ উদ্ধার করে।

কুলাউড়া থানার এসআই মাহসীন তালুকদার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থল থেকে যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। এ সময় লাশের পাশে পাহারারত অবস্থায় এনি আক্তার নামের কিশোরীকে পাওয়া যায়। প্রাথমিকভাবে ঘটনাটি প্রেমঘটিত কারণে আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে।

সবুজ সিলেট/ এস মায়াজ আহমদ তালহা