জামালগঞ্জে মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আহবায়ক কমিটি গঠন

130

জামালগঞ্জ প্রতিনিধি ::
সুনামগঞ্জ জেলার জামালগঞ্জে উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। গতকাল সকালে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ে মো. জালাল মিয়াকে আহবায়ক, কল্লোল সরকার, আবু সুফিয়ান ও নুহাশ তালুকদার নিশুকে যুগ্ম আহবায়ক করে ২১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

সভায় সভাপতিত্ব করেন বীর মুক্তিযোদ্ধা মো. জালাল মিয়া। আবুল খায়েরের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা সন্তান ও উপজেলা পরিষদ চেয়ারম্যান ইকবাল আল আজাদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম কলমদর, শ্রীকান্ত তালুকদার, আলতাফ হোসেন, আব্দুল হাসিম, কবীন্দ্র সরকার, আব্দুর রশিদ ও আব্দুল হক। অন্যান্যের মধ্যে বক্তব্য দেন বীর মুক্তিযোদ্ধা সন্তান মারজানা ইসলাম শিবনা, জহির উদ্দিন, আবু সুফিয়ান, রফিকুল ইসলাম প্রমুখ।
কমিটির অন্যান্য সদস্যরা হচ্ছেন, মারজানা ইসলাম শিবনা, শাহানা আল আজাদ, আবুল খায়ের, আব্দুল বাসিত, রিয়াজ উদ্দিন, পন্টি দাশ, শাহজাহান কবির, ইনচান আল আজাদ, শচীন তালুকদার, আবুল হোসেন, আল মামুন, জহির উদ্দিন, জসীম উদ্দিন, শাহ কামাল, পারভেজ সরকার, বাপ্টু তালুকদার ও রফিকুল হক।

উল্লেখ, আগামী তিন মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের সিদ্ধান্ত গৃহীত হয়।