গোলাম কিবরিয়া শাহিনকে গোলাপগঞ্জ পৌর মেয়র নির্বাচিত করুন

2

সবুজ সিলেট ডেস্ক

সিলেট জেলা বিএনপির আহ্বায়ক কামরুল হুদা জায়গীরদার বলেছেন, আসন্ন ৩০ জানুয়ারি গোলাপগঞ্জ পৌরসভা নির্বাচনে দলের পরিক্ষীত নেতা গোলাম কিবরিয়া চৌধুরী শাহীনকে স্বাধীনতা, সার্বভৌমত্ব ও গণতন্ত্র রক্ষার প্রতীক ধানের শীষে ভোট দিয়ে বিজয়ী করুন। ভোটের অধিকার ফিরে পাওয়ার জন্য এই নির্বাচনকে চ্যালেঞ্জ হিসেবে নিতে হবে এবং ঐ্ক্যবদ্ধ থেকে বিজয় ছিনিয়ে আনতে হবে।

শনিবার (২৬ ডিসেম্বর) রাতে গোলাপগঞ্জ পৌর বিএনপি ও অঙ্গসংগঠন সমূহের এক যৌথ কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

গোলাপগঞ্জ পৌর বিএনপির আহ্বায়ক হাসান ইমাদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান বক্তার বক্তব্যে বিএনপি নির্বাহী কমিটির সদস্য ও সিলেট জেলা বিএনপির সাবেক সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম বলেন, ধানের শীষ হচ্ছে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের প্রতীক। এই প্রতীকের স্বপক্ষে সবাইকে ঐক্যবদ্ধ থেকে বিজয় সুনিশ্চিত করতে হবে।

গোলাপগঞ্জ পৌর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য মিনহাজ চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য আব্দুল আহাদ খান জামাল, গোলাপগঞ্জ উপজেলা বিএনপির আহ্বায়ক ডা. আব্দুল গফুর ও আসন্ন গোলাপগঞ্জ পৌর নির্বাচনে মেয়র পদপ্রার্থী গোলাম কিবরিয়া চৌধুরী শাহীন।

কর্মী সভায় বক্তব্য রাখেন, গোলাপগঞ্জ পৌর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ছালিক আহমদ চৌধুরী, মুশফিকুর রহমান মহি, গোলাপগঞ্জ উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য নোমান উদ্দিন মুরাদ, মনিরুজ্জামান উজ্জল, মামুনুর রশিদ মামুন, রুহেল আহমদ চেয়ারম্যান, আমিন উদ্দিন, বিয়ানীবাজার উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ওহিদ তালুকদার, গোলাপগঞ্জ পৌর বিএনপির সদস্য মুজিবুর রহমান মুজিব, দুলাল আহমদ, জেলা যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য আলী আহমদ আলম, গোলাপগঞ্জ পৌর বিএনপির ৯ ওয়ার্ডের আহ্বায়ক আব্দুল খালিক, তাহেল আহমদ, মকসুদ আহমদ, বদরুল ইসলাম, আব্দুল আজিজ, ছালেক আহমদ, আলী আহমদ, ওলিউর রহমান ওলি, আব্দুর রহিম, যুবদল নেতা আব্দুল কাদির, সাকেল আহমদ, ছাত্রদল নেতা নুরুজ্জামান, তারেক আহমদ চৌধুরী প্রমুখ।

সবুজ সিলেট/হাসান