কমলগঞ্জে সিএনজি-অটোর মুখোমুখি সংঘর্ষে আহত-৩

8


কমলগঞ্জ প্রতিনিধি
মৌলভীবাজারের কমলগঞ্জে লাউয়াছড়া উদ্যানের জানকিছড়া এলাকায় দুটি সিএনজি ও অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে চালকসহ ৩ জন আহত হয়েছেন। রবিবার (২৭ ডিসেম্বর) বেলা দেড়টায় এ দূর্ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, জাতীয় উদ্যানের ভেতর জানকিছড়া এলাকায় দুই দিক থেকে আসা দুটি যাত্রীবাহী সিএনজি ও অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে অটোরিক্সার চালকসহ আর ২ জন যাত্রী গুরুতরভাবে আহত হন। আহতদের উদ্ধার করে দ্রæত কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। আহতরা হলেন অটোরিক্সা চালক মছব্বির (৩৭), যাত্রী প্রদীপ (২৫) ও রবি (১৯)।

আক্রান্ত একটি অটোরিক্সা (মৌলভীবাজার-থ-১১-৭০৯৬) চালক ফারুক মিয়া জানান, তিনি শ্রীমঙ্গল থেকে যাত্রী নিয়ে কমলগঞ্জ যাচ্ছিলেন। এসময় বিপরীত দিক থেকে আসা অটোরিক্সা (মৌলভীবাজার-থ-১১-৮৫৪৫) ঘটনাস্থলে আসামাত্র এক্সেল ভেঙ্গে নিয়ন্ত্রণ হারিয়ে তার অটোরিক্সাকে আঘাত করে। ফলে তার অটোরিক্সাটিও নিয়ন্ত্রণ হারিয়ে লাইন আউট হয়। তার অটোরিক্সার যাত্রীদের কোন সমস্যা না হলেও অপর অটোরিক্সার চালকসহ ৩ যাত্রী আহত হয়েছেন।

কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক ডা. অভিজিৎ জানান, আহতদের প্রাথমিক চিকিৎসা সেবা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

সবুজ সিলেট/হাসান

  •