যুক্তরাষ্ট্রে গোলাগুলিতে নিহত ৩

2

আন্তর্জাতিক ডেস্ক ::
যুক্তরাষ্ট্রে গোলাগুলির ঘটনায় তিনজন নিহত হয়েছে। স্থানীয় সময় শনিবার রাতে ইলিনয়েস অঙ্গরাজ্যে গোলাগুলির ঘটনায় আরও তিনজন আহত হয়েছে। এক বন্দুকধারী এলোপাতাড়ি গুলি ছুড়েছে। খবর এবিসি নিউজের।

তবে কর্তৃপক্ষ একে লক্ষ্যহীন হামলা বলে ধারণা করছে। এক সংবাদ সম্মেলনে রকফোর্ড পুলিশের প্রধান ড্যান ও’শি জানিয়েছেন, এই হামলার সঙ্গে সম্পৃক্ত সন্দেহে একজনকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। তিনি জানিয়েছেন, যে দু’জন গুলি চালিয়েছে তারা কিশোর।

তবে গোলাগুলির ঘটনায় নিহতদের পরিচয় এখনও জানা যায়নি। এছাড়া ওই হামলা সম্পর্কে বিস্তারিত কোনো তথ্যও জানানো হয়নি। যে ব্যক্তিকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে তার সম্পর্কে এখনও পরিষ্কার কোনো তথ্য দেয়নি পুলিশ।

গোলাগুলির ঘটনার সময় পুলিশ কাউকে গুলি করেনি বলে উল্লেখ করেছেন ড্যান ও’শি। তিনি জানিয়েছেন, পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে আছে। উত্তর-পশ্চিমাঞ্চলীয় শিকাগো থেকে মাত্র ৮০ মাইল দূরে রকফোর্ড অবস্থিত।

রকফোর্ড রেজিস্টার স্টার এক প্রতিবেদনে জানিয়েছে, ১৯৬৫ সাল থেকে এখন পর্যন্ত চলতি বছরই ওই শহরে সবচেয়ে বেশি হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। এ বছর ৩৫ জন নিহত হয়েছে। যা ১৯৯৬ সালের রেকর্ডকে অতিক্রম করে গেছে। সে বছর ৩১ জন নিহত হয়।

সবুজ সিলেট/ এস মায়াজ আহমদ তালহা