গোয়াইনঘাটে ৮ ইটভাটায় ৯ লাখ ৬০ হাজার টাকা জরিমানা

2

গোয়াইনঘাট প্রতিনিধি
সিলেটের গোয়াইনঘাট থানায় এলাকায় অভিযান চালিয়ে ৮ ইটভাটায় ৯ লাখ ৬০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। মঙ্গলবার (২৯ ডিসেম্বর) দুপুর ২টা থেকে বিকেল ৪টা পর্যন্ত র‌্যাব ও পরিবেশ অধিদপ্তরের পরিচালিত যৌথ অভিযানে ইটভাটাগুলোকে এ জরিমানা করা হয়।

অভিযানে নেতৃত্ব দেন র‌্যাব-৯ সদর কোম্পানি (সিলেট ক্যাম্প) এর কোম্পানি কমান্ডার মেজর মো. শওকাতুল মোনায়েম, গণমাধ্যম কর্মকর্তা সহকারী পুলিশ সুপার (এএসপি) ওবাইন। সার্বিক সমন্বয়ের দায়িত্ব পালন করেন পরিবেশ অধিদপ্তরের সিলেট কার্যালয়ের পরিচালক মোহাম্মদ এমরান হোসেন।

র‌্যাব-৯ এর গণমাধ্যম বিভাগ থেকে বুধবার দুপুরে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

র‌্যাবের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তি থেকে জানা গেছে, ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ইট প্রস্তুত ও ভাটা স্থাপন (নিয়ন্ত্রণ) আইনে মেসার্স আব্দুস ব্রিক্স ফিল্ডকে ১ লাখ ৮০ হাজার টাকা, আদর্শ ব্রিক্স ফিল্ডকে ১ লাখ টাকা, মেসার্স নিশান ব্রিক্স ফিল্ডকে ১ লাখ টাকা, মেসার্স সালুটিকর ব্রিক্স ফিল্ডকে ১ লাখ টাকা, মেসার্স গোল্ডেন ব্রিক্স ফিল্ডকে ৮০ হাজার টাকা, মেসার্স সোনালি ব্রিক্স ফিল্ডকে ১ লাখ টাকা, মেসার্স রুপালী ব্রিক্স ফিল্ডকে (নোয়াগাঁও) ২ লাখ টাকা, মেসার্স রুপালী ব্রিক্স ফিল্ডকে (নন্দীরগাঁও) ১ লাখ টাকা জরিমানা করা হয়েছে।