আবারও বিতর্কে নগরীর বন্দরবাজার পুলিশ ফাড়ি: ৩ সংবাদকর্মী লাঞ্ছিত

110

স্টাফ রিপোর্টার :: সিলেট নগরীর জিন্দাবাজারে ছিনতাইকারী আটক করেছে বন্দরবাজার ফাঁড়ি পুলিশ। এমন সংবাদ শুনে তথ্য সংগ্রহ করতে ফাঁড়িতে যান দৈনিক সিলেট বাণীর ফটো সাংবাদিক ফয়ছল খান, রেজওয়ান আহমদ, দৈনিক বিজয়ের কন্ঠ ফটো সাংবাদিক কামাল হুসেন মিটু। ফাঁড়িতে যাওয়ার পর কর্তব্যরত কনস্টেবল জসিম এর কাছে আটকের ব্যাপারে জানতে চাইলে ক্ষেপে যান।

তিনি বলেন, ‌’দূরে সরে দাঁড়ান, তখন সংবাদকর্মী দূরে সরে আসলে কনস্টেবল জসিম সাংবাদিকে উল্টো প্রশ্ন করেন আপনার মাস্ক কোথায়। কিন্তু সাংবাদিকের মুখে মাস্ক থাকলেও কনস্টেবল জসিমের নিজের মুখে মাস্ক নেই এই কথা স্মরণ করিয়ে দিলেই, কনস্টেবল জসিম আরো ক্ষেপে গিয়ে সাংবাদিকদের বাহিরে বেরিয়ে যেতে বলেন।’ ফাঁড়িতে তথ্য না পেয়ে সাংবাদিকদের হতাশ হয়ে ফিয়ে আসতে হয়।

জানাযায়, গতকাল ৩০ ডিসেম্বর বুধবার বিকেল অনুমানিক ৪ টার সময় গোয়াইনঘাট থেকে নগরীর জিন্দাবাজারে মার্কেটিং করতে এসেছিলেন সানতানা বেগম ও তার স্বামী ইউনুছ মিয়া অগ্রগামী স্কুলের সামনে আসলে সানতানা বেগমের ব্যাগের টাকা ছিনিয়ে নেয় এক ছিনতাইকারী। ওই ছিনতাইকারী কে জনতা আটক করে বন্দর বাজার পুলিশ ফাঁড়ির কাছে সোপর্দ করেন।

কনস্টেবল জসিমের এমন অশুভ জনক আচরণের জন্য বন্দর বাজার ফাঁড়ির ইনচার্জ মঈন উদ্দিন কে কল দিলে তিনি দুঃখ প্রকাশ করে বলেন, ভাই আমি ওসি স্যারের সাথে আছি এ ব্যাপারে আপনাদের সাথে পরে বসে আলাপ করব।

এ ব্যাপারে মেট্রোপলিটন পুলিশ (এসএমপি) কমিশনার নিশারুল আরিফ কে সাংবাদিক ফয়ছল খান কল দিয়ে অভিযোগ করলে তিনি বিষয়টি দেখছেন বলে জানান।

 

সবুজ সিলেট/ ৩১ ডিসেম্বর/ এহিয়া

  •