গোলাপগঞ্জে মেয়র,কাউন্সিলর ও মহিলা কাউন্সিলরসহ ৬১ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল

5

গোলাপগঞ্জ প্রতিনিধি ::  গোলাপগঞ্জ পৌরসভার ৩য় ধাপে নির্বাচনের মনোনয়ন পত্র মেয়র পদে ৪ জন, কাউন্সিলর পদে ৪৭ জন ও  সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১০ জনসহ ৬১ জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন। বৃহস্পতিবার মনোনয়ন পত্র দাখিলের শেষ তারিখ থাকায় প্রার্থীরা তাদের সমর্থকদের নিয়ে উৎসাহ উদ্দিপনার মাধ্যমে উপজেলা পরিষদে তাদের মনোনয়ন পত্র দাখিল করেছেন। মেয়র পদে মনোনয়ন পত্র দাখিল করেছেন আওয়ামী লীগ থেকে মোহাম্মদ রুহেল আহমদ, বিএনপি থেকে গোলাম কিবরিয়া চৌধুরী শাহিন, আওয়ামী লীগের দুই বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী বর্তমান মেয়র আমিনুল ইসলাম ও সাবেক মেয়র জাকারিয়া আহমদসহ ৪ প্রার্থী।

কাউন্সিলর পদে ১ নং ওয়ার্ড থেকে মোহাম্মদ আলী, মোঃ নাজমুল হোসেন, মোঃ জহির উদ্দিন, সুমন আলীসহ ৪ জন প্রার্থী। ২ নং ওয়ার্ড থেকে মিনহাজ উদ্দিন, মোঃ লায়েক আহমদ, লায়েক আহমদ মোঃ আব্দুল কাদির
জাকির, মোঃ জামেল আহমদ চৌধুরী, মোঃ ছাব্বির চৌধুরীসহ ৬ জন প্রার্থী, ৩ নং ওয়ার্ড থেকে কাওসার আহমদ, মোঃ আব্দুল মতিন, আজমল হোসেন, জবান আলীসহ ৪ জন প্রার্থী, ৪ নং ওয়ার্ড থেকে কাওছার আহমদ নেওয়ার, খালেদ হোসেন, গোলাম মোস্তফা মুছা, মঞ্জুর আহমদ, এম ফজলুল আলম, ফখরুল ইসলাম সাহেদসহ ৭ জন প্রার্থী, ৫নং ওয়ার্ড থেকে মোঃ মুজিবুর রহমান, আবুল হোসেন,ফয়জুর রহমান বদরুল, সোলেমান আহমদ, মোঃ কবির আহমদ, রুহিন আহমদ খানসহ ৭ জন প্রার্থী, ৬নং ওয়ার্ড থেকে আব্দুর রহমান তফাদার, মোঃ নাদিম মাহমুদ শিপলু, সৈয়দ শাহনুর, আব্দুল জলিল, মোহাম্মদ নায়েদ আহমদ, জাহেদ আহমদ, মোঃ আজিজুর রহমান, হেলাল আহমদসহ ৮ জন প্রার্থী, ৭ নং ওয়ার্ড থেকে মোঃ সুমন আহমদ পরশ, মুরশেদ চৌধুরী, মোঃ রেজাউল হক রনি, মোঃ হেলালুজ্জামান হেলাল, দেলোয়ার হোসেনসহ ৬ জন প্রার্থী, ৮ নং ওয়ার্ড থেকে ফারুক আলী, জুবায়ের আহমদ, জামাল আহমদ জানালসহ ৩ জন প্রার্থী, ৯ নং ওয়ার্ড থেকে মোঃ ছাদেক আহমদ, মোঃ মিনহাজুল ইসলাম, নাজিম উদ্দিন, আবিদ হোসেন, নজরুল ইসলামসহ ৫ জন প্রার্থীসহ মোট ৪৭ জন প্রার্থী কাউন্সিলর পদে মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১,২ ও ৩ নং ওয়ার্ড থেকে ছোফিয়া বেগম, শেফা বেগম, রহিমা আক্তার পপি, স্বপ্না খাতুন, জলি রানী পালসহ ৫ জন প্রার্থী। ৪,৫ ও ৬ নং ওয়ার্ড থেকে মোছাঃ নাজমা খাতুন, মেহেরুন
বেগম ও মোছাঃ মরিয়ম বেগমসহ ৩ জন প্রার্থী। ৭,৮ ও ৯ নং ওয়ার্ড থেকে শামীমা বেগম ও মনোয়ারা ফেরদৌসসহ ২ জন প্রার্থীসহ মোট ১০ জন প্রার্থী মনোনয়ন পত্র জমা দিয়েছেন। প্রসঙ্গত, ৩য় ধাপে ৩০ জানুয়ারী সিলেটের গোলাপগঞ্জ পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে।