নিজের শিশুকে আর পাঁচজন শিশুর মতো বড় করতে চান আনুশকা

2

বিনোদন ডেস্ক :: বলিউড অভিনেত্রী আনুশকা শর্মার কোলজুড়ে খুব শিগগির আসছে প্রথম সন্তান। অনাগত সন্তানকে আড়ালে রেখে বড় করতে চান বলে সম্প্রতি এক সাক্ষাৎকার জানিয়েছেন এই অভিনেত্রী।

আনুশকা বলেছেন, ‘আমি এবং বিরাট কোহলি মানুষ হিসাবে অনেকটাই এক রকম। আমাদের সন্তানকে বড় করতে এই মিল কিছুটা সুবিধা দেবে। আমি খুবই প্রগতিশীল পরিবেশে বড় হয়েছি। আমাদের পরিবারের ভীত ভালবাসা দিয়ে তৈরি। আমরা চাই আমাদের সন্তান সকলকে শ্রদ্ধা করতে শিখুক। নীতি শিক্ষাটা এ ক্ষেত্রে ভীষণ জরুরি। সন্তান অবাধ্য হয়ে বড় হোক, আমরা চাই না।’

অনুশকার চাওয়া তার সন্তান বড় হয়ে সকলকে শ্রদ্ধা করবে। শৈশবে তিনি তার মা-বাবার কাছে যে শিক্ষা পেয়েছেন, সেই শিক্ষা দিতে চান নিজের সন্তানকেও। প্রাচুর্যের মধ্যে বড় হয়ে সে যাতে ‘অবাধ্য’ না হয়, তা নিয়ে সতর্ক থাকবেন বিরুষ্কা দম্পতি।

অনাগত সন্তানকে তাই সামাজিক যোগাযোগমাধ্যম থেকে দূরে রাখার সিদ্ধান্ত নিয়েছেন আনুশকা। তিনি বলেন, ‘আমরা জনসমক্ষে নিজেদের সন্তানকে বড় করতে চাই না। এই বিষয়ে আমরা অনেক ভেবেছি। সামাজিক যোগাযোগমাধ্যম থেকে সন্তানকে তাই আমরা দূরে রাখতে চাই।’

এছাড়া নিজের শিশুকে আর পাঁচজন শিশুর মতো বেড়ে ওঠাও নিশ্চিত করতে চান আনুশকা। তিনি মনে করেন, তাদের সন্তান বড় হয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহার করবে কি না, সেই সিদ্ধান্ত সম্পূর্ণ সে নেবে। মা-বাবা হিসাবে তারা কোনও সিদ্ধান্ত চাপিয়ে দিতে চান না। জানুয়ারিতেই পৃথিবীর আলো দেখবে বিরাট-আনুশকার সন্তান। বুধবার রাতে জুহুর একটি ক্লিনিকে দেখা গেছে হবু মা-বাবাকে।