নগরীর ধোপাদিঘীরপার থেকে ৩ ছিনতাইকারী গ্রেফতার

20

স্টাফ রিপোর্টার :: সিলেট নগরীতে এক সবজি বিক্রেতা ছিনতাইয়ের শিকার হয়েছেন। তবে, ঘটনার মাত্র ১৫ মিনিটের মাথায় পুলিশ ৩ জনকে গ্রেফতার করেছে। আজ বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টায় নগরীর ধোপাদিঘীরপাড়স্থ সীমান্তিক হাসপাতাল সংলগ্ন গলির ভিতরে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, জীবন মিয়া নামের এক সবজি বিক্রেতা ভ্যানগাড়ীতে করে বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ধোপাদিঘীরপাড়স্থ সীমান্তিক হাসপাতালের পাশের একটি মাজারের গলিতে তরকারি বিক্রি করছিলেন। এসময় ৪ জন ছিনতাইকারী সবজি বিক্রেতার গলায় ধারালো চাকু ধরে ভয়ভীতি প্রদর্শন এবং ত্রাস সৃষ্টি করে মোবাইল সেট ও নগদ ৫শ টাকা ছিনিয়ে নেয়। ঘটনার পরপরই কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সেলিম মিঞার দিক নির্দেশনায় সোবহানীঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই (নিরস্ত্র) মোহাম্মদ জহিরুল ইসলাম একদল ফোর্স নিয়ে শুরু করেন অভিযান। সন্ধ্যা ৬টা ৪৫ মিনিটের দিকে ঘটনার আশাপাশ এলাকা থেকে ৩ ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়। তারা হল- গোলাপগঞ্জের রনিখাই খালেরমুখের আবুল হোসেনের ছেলে আল আমিন আহমদ (২০), বি-বাড়ীয়া জেলার বিজয়নগরের কামলামোড়া গ্রামের নাসির উদ্দিনের ছেলে মোঃ রনি (২৪) ও কুমিল্লার লাকসামের আশকান্ত গ্রামের নূর ইসলাম ইমন (২০)।

এসময় তাদের কাছ থেকে ছিনতাইকাজে ব্যবহৃত ২টি ধারালো চাকু ও ছিনতাইকৃত নগদ ৫শ’ টাকা উদ্ধার করা হয়। পরে সবজি বিক্রেতা জীবন মিয়া (২৪) বাদী হয়ে কোতোয়ালী মডেল থানায় মামলা দায়ের করেন। নং-৭২, তাং-৩১/১২/২০২০।

সবুজ সিলেট/ ৩১ ডিসেম্বর/ এহিয়া