বছরের প্রথম দিনেই সুখবর দিলেন সাকিব আল হাসান

10

স্পোর্টস ডেস্ক :: আবার বাবা হতে চলেছেন বিশ্বসেরা এই অলরাউন্ডার। সাকিব-শিশিরের ঘরে আসছে তৃতীয় সন্তান। স্ত্রী উম্মে আহমেদ শিশিরের বেবি বাম্পের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে আপলোড করে সাকিব নিজেই জানিয়েছেন এই সুখবর।

ফেসবুক, টুইটার ও ইনস্টাগ্রামে এই তারকা দম্পতি ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘নতুন বছর, নতুন শুরু, নতুন সংযোজন। সবাইকে নতুন বছরের শুভেচ্ছা।’

মুহূর্তেই ভাইরাল হয়ে যায় এই পোস্ট। আপলোডের তিন ঘণ্টার মধ্যে তিন লাখ সাত হাজার রিয়্যাক্ট পড়েছে। ত্রিশ হাজারের বেশি মন্তব্য পড়েছে। পোস্টটি শেয়ার হয়েছে সাড়ে পাঁচ হাজার। সাকিব-শিশির দম্পতির সংসারে রয়েছে দুটি কন্যাসন্তান। ২০১৫ সালের ১৮ নভেম্বর জন্মগ্রহণ করেন আলায়না হাসান অব্রি। আর গতবছরের ২৪ এপ্রিল তাদের দ্বিতীয় কন্যা ইররাম হাসান পৃথিবীর আলো দেখে।

আইসিসির নিষেধাজ্ঞা ও ইররামের জন্মের কারণে গতবছরের অধিকাংশ সময় আমেরিকায় ছিলেন সাকিব। নিষেধাজ্ঞা শেষে নভেম্বরে মাঠে ফিরলেও শ্বশুরের অসুস্থতার জন্য বঙ্গবন্ধু টি২০ কাপের ফাইনালের আগে আমেরিকা ফিরে যান। তিনি অবশ্য পৌঁছানোর আগেই মারা যান তার শ্বশুর। সাকিব এখনও আমেরিকাতেই আছেন। তবে ওয়েস্ট ইন্ডিজ সিরিজের জন্য অচিরেই ফিরবেন দেশে।