গোলাপগঞ্জে দুই কাউন্সিলর প্রার্থীর মনোনয়ন বাতিল

8

গোলাপগঞ্জ প্রতিনিধি

সিলেটের গোলাপগঞ্জে পৌর নির্বাচনে দুই কাউন্সিলর প্রার্থীর মনোনয়নপত্র বাতিল ঘোষণা করা হয়েছে। মনোনয়ন বাতিল হাওয়া দুই কাউন্সিলর প্রার্থী হলেন- লায়েক আহমদ ও মুজিবুর রহমান।

এর মধ্যে লায়েক আহমদ ছিলেন ২ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী। আর মুজিবুর রহমান ছিলেন ৫ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী। ব্যাংকে ঋণ খেলাপির কারণে লায়েক আহমদের মনোনয়ন বাতিল আর মুজিবুর রহমান পৌরসভার তালিকাভূক্ত ঠিকাদার হওয়ায় তাঁর মনোনয়ন বাতিল করা হয়।

রোববার (৩ জানুয়ারি) সকালে মেন্দিবাগস্থ সিলেট জেলা নির্বাচন অফিসে রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে মনোনয়ন পত্র যাচাই- বাছাইয়ে এ দুই প্রার্থীর মনোনয়ন বাতিল হয়।

 আগামী ৩০ জানুয়ারি তৃতীয় ধাপে গোলাপগঞ্জ পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে অংশ নিতে গত বুধবার ও বৃহস্পতিবার দুই দিন মেয়র পদে ৪ জন, সাধারণ কাউন্সিলর পদে ৪৭ জন ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১০ জন প্রার্থী উপজেলা নির্বাচন অফিসে তাদের মনোনয়নপত্র দাখিল করেন।

এরপর রোববার এসব প্রার্থীদের যাচাই-বাছাইয়ে ৪ মেয়র ও ৫৭ জন কাউন্সিলর প্রার্থীর মধ্যে লায়েক আহমদ ও মুজিবুর রহমানের মনোনয়ন বাতিল করা হলেও বাকি সকলের প্রার্থীতা বৈধ ঘোষণা করে জেলা নির্বাচন অফিস।

উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রির্টানিং অফিসার সাইদুর রহমান রোববার এ তথ্যটি নিশ্চিত করেছেন।

সবুজ সিলেট/ হাসান